ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আজমলকে ফেরাতে তৎপর পিসিবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৪
আজমলকে ফেরাতে তৎপর পিসিবি সাঈদ আজমল

ঢাকা: আইসিসি কর্তৃক সাঈদ আজমলের বোলিং অ্যাকশন পরীক্ষার নির্দিষ্ট সময়সীমা জানতে চেয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আগামী বিশ্বকাপে আজমলকে দলে পাওয়ার জন্য তার বোলিং অ্যাকশন পুনরায় মূল্যায়নের আবেদন জানিয়েছে পিসিবি।



পাকিস্তানের এই অফস্পিনার তার বোলিং অ্যাকশন শোধরানোর জন্য এ পর্যন্ত তিনটি পরীক্ষা দিয়েছেন। গতকাল আইসিসি স্বীকৃত ইংল্যান্ডের লুগবোরাগ বিশ্ববিদ্যালয়ে সর্বশেষ পরীক্ষা দিয়েছেন। তিনটি পরীক্ষাই তিনি আনঅফিসিয়ালি দিয়েছিলেন।

সর্বশেষ দুই পরীক্ষার রিপোর্ট অনুযায়ী তার দ্রুত গতির বলগুলো বৈধ বিবেচিত হয়েছে। তবে দুসরা বল করতে গেলে তার হাত এখনো ১৫ ডিগ্রির বেশি ভেঙ্গে যায়।

পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, সর্বশেষ অফিসিয়াল রিপোর্ট অনুযায়ী আজমলের বোলিং অ্যাকশনের উন্নতি হয়েছে। তবে আমরা এ নিয়ে আরো কাজ করতে চাই এবং তার হাত যেন ১৫ ডিগ্রির বেশি না ভাঙ্গে তা নিশ্চিত করতে চাই।

উল্লেখ্য যে, আজমল এ বছরের সেপ্টেম্বরে আইসিসি কর্তৃক বোলিংয়ে নিষিদ্ধ হয়েছিলেন। । অফিসিয়াল রিপোর্ট অনুযায়ী বোলিং করার সময় তার হাত ৪২ ডিগ্রী পর্যন্ত বাঁকা হয়। যেখানে একজন বোলার সবোচ্চ ১৫ ডিগ্রি পযন্ত হাত ভাঙতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ০২ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad