ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের জন্য বিশ্বকাপ কঠিন হবে : সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৪
বাংলাদেশের জন্য বিশ্বকাপ কঠিন হবে : সাকিব সাকিব আল হাসান

ঢাকা: ২০১৫ সালে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশের জন্যে কঠিন হবে মন্তব্য করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শুক্রবার (৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর যমুনা ফিউচার পার্কে পথশিশুদের চেক প্রদান অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।



কন্ডিশনের সঙ্গে ভালোভাবে মানিয়ে নেওয়ার জন্য বিশ্বকাপের আগে দ্রুত অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে যাওয়ার ওপর গুরুত্বারোপ করেন এই অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘আসলে আমাদের প্রস্তুতিটা কেমন হচ্ছে, তার ওপর নির্ভর করছে আমরা কেমন করবো বিশ্বকাপে। তবে ওই দেশের কন্ডিশনে ভালো করাটা খুব চ্যালেঞ্জিং হবে। ’

বিদেশি লিগ খেলার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সিদ্ধান্তে বেশ খুশি সাকিব। তবে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশ খেলাটা অনিশ্চিত সাকিবের।

এর কারণ ব্যাখা করে তিনি বলেন, ‘আগে যে দলের সঙ্গে চুক্তি ছিল নিষেধাজ্ঞার কারণে তা বাতিল হয়ে গেছে। দেখা যাক কথা চলছে। যদি হয় ভালো, না হলেও খুব একটা খারাপ হবে তা নয়। যখন চূড়ান্ত হবে তখন বলা যাবে। এটা একটা প্রক্রিয়ার ব্যাপার। আমার যারা ম্যানেজার রয়েছেন, তারা খোঁজখবর রাখছেন।   তারা যখন জানাবেন, তখন বলতে পারবো। একদিন, দুদিন বা এক সপ্তাহ লাগতে পারে। আবার নাও হতে পারে। এখনও কোনো কিছু নিশ্চিত না। এখন দেখা যাক। ’

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, ০৬ ডিসেম্বর, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।