ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

ক্রিকেট

চার দিনের টেস্টে জিম্বাবুয়ে দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
চার দিনের টেস্টে জিম্বাবুয়ে দল রায়ান বার্ল-ছবি:সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বক্সিং ডে’র একমাত্র চার দিনের দিবা-রাত্রির টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। এই স্কোয়াডে নেওয়া হয়েছে এখন পর্যন্ত কোনো টেস্ট না খেলা দু’জন ক্রিকেটারকে। এরা হলেন ফাস্ট বোলার ব্লেসিং মুজারাবানি ও ব্যাটসম্যান রায়ান বার্ল।

এ টেস্টে জিম্বাবুয়ে দলে নেতৃত্বে থাকবেন গ্রায়েম ক্রেমার। তবে বাদ পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলার শেন উইলিয়ামস, ম্যালকম ওয়ালার, মাইকেল চিনোওয়াও ও নায়শা মায়াও।

কিন্তু নেওয়া হয়েছে হ্যামিল্টন মাসাকাদজা, ব্র্যান্ডন টেইলর, ক্রেইগ আরভিন ও ক্রিস এমপোফুর মতো অভিজ্ঞদের।

মুজারাবানি ক্যারিয়ারে এখন পর্যন্ত পাঁচটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। অন্যদিকে বার্লের জাতীয় দলের হয়ে নয়টি ওয়ানডে খেলার অভিজ্ঞতা রয়েছে।

আগামী ২৬ ডিসেম্বর পোর্ট এলিজাবেথে একমাত্র টেস্টটি অনুষ্ঠিত হবে।

স্কোয়াড: গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), হ্যামিল্টন মাসাকাদজা, ক্রেইগ আরভিন, ব্র্যান্ডন টেইলর, চামুনারভা চিবাবা, রেজিস চাকাভা, সিকান্দার রাজা, রায়ান বার্ল, টেন্দাই চাতারা, ব্লেসিং মুজারাবানি, টেন্ডাই চিসোরো, পিটার মুর, সলোমন মায়ার, কাইল জার্ভিস, ক্রিস এমপোফু।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।