ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ শীর্ষ পাঁচ দলের একটি হবে: পাপন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
বাংলাদেশ শীর্ষ পাঁচ দলের একটি হবে: পাপন

দেশজুড়ে বেড়ে চলা করোনা সংক্রমণের মাঝে শনিবার (২৪ এপ্রিল) দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে গিয়ে তিনি করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।

বিসিবি বস যেখানেই যান না কেন, ক্রিকেট তার পিছু ছাড়ে না। যেহেতু দেশের ক্রিকেটের হাল তিনিই ধরে আছেন। আজও কুর্মিটোলায় টিকা গ্রহণ শেষে তাকে সাংবাদিকদের মুখোমুখি হতে হলো। নিউজিল্যান্ডে ধবলধোলাই হওয়া বাংলাদেশ দলে ইতিবাচক একটা বিষয় খুঁজে পেয়েছেন নাজমুল।

ওয়ানডে আর টি-টোয়ন্টিতে নিউজিল্যান্ডের কাছে ধবলধোলাই হলেও তরুণদের পারফরম্যান্সে বিসিবি বস খুশি। তিনি বলেন, 'নিউজিল্যান্ডে সিরিজ হারার পরও নাঈম শেখ, আফিফ, শেখ মেহেদী, শরিফুল, তাসকিনের খেলা ভালো লেগেছে। যাদের নাম বলছি, এদের মধ্যে একমাত্র তাসকিন ছাড়া সবাই নতুন। শ্রীলঙ্কা টেস্ট দেখুন, সবচেয়ে ভালো পারফরম্যান্স নাজমুলের। এখন নতুন ছেলেরা সুযোগ পাচ্ছে। যারা নিউজিল্যান্ড খেলতে গিয়েছে, তারা কিন্তু কখনো ওই রকম কন্ডিশনে খেলেইনি। জাতীয় দলে তো সুযোগই পায়নি। তাদের যে খেলা তাতে আমার মনে হয় ভবিষ্যৎটা ভালো। '

এই তরুণদের নিয়েই বিসিবি প্রধান স্বপ্ন দেখছেন দেশের ক্রিকেটকে আরও এগিয়ে নেওয়ার। তার স্বপ্ন বিশ্বের সেরা পাঁচ দলের একটি হওয়ার। নাজমুলের ভাষায়, 'এখন এমন কোনো দল নেই যাদের আমরা হারাতে পারি না। তাই বলে আমরা কিন্তু সেরা দল না। কেউ যদি মনে করে আমরা সেরা দল, না, প্রশ্নই উঠে না। কিন্তু আমাদের সে সম্ভাবনা আছে, সেই সম্ভাবনাকে ধারাবাহিক করাটাই বড় চ্যালেঞ্জ। আমাদের পাইপলাইনে যে ক্রিকেটার আছে, নতুন খেলোয়াড় আছে, ওদের খেলা দেখি আমি সত্যিই আশাবাদী। ওই দিন আর বেশি দূরে না যেদিন আমরা প্রথম পাঁচটা দলের মধ্যে থাকব। '

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa