ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ক্রিকেট

আইপিএল ছেড়ে গেলেন ৩ অস্ট্রেলিয়ান ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
আইপিএল ছেড়ে গেলেন ৩ অস্ট্রেলিয়ান ক্রিকেটার

ভারতজুড়ে ভয়াবহ করোনা ভাইরাসের প্রোকোপ চলছে। প্রতিদিনই যেন মৃত্যুর মিছিল চলছে।

এই যখন পরিস্থিতি তখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএলে) চলতি আসর ছেড়ে চলে গেলেন তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।

অবশ্য তারা ব্যক্তিগত কারণে নিজেদের দেশ অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন বলে জানিয়েছেন। অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলুরুর হয়ে খেলছিলেন। অ্যান্ড্রু টাই ছিলেন মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের স্কোয়াডে।

এর আগে গত সপ্তাহে বায়ো বাবলের মানসিক অবসাদের কারণে দেশে ফিরে গেছেন রাজস্থানের ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোনও।

করোনা কারণে দর্শকবিহীন মাঠে চলছে এবারের আইপিএল। করোনা ভয়াবহ রূপ ধারণ করেছে ভারতে। দেশটিতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে এক কোটি ৭৩ লাখ ছয় হাজার ৩০০ জন এবং মারা গেছে এক লাখ ৯৫ হাজার ১১৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন লাখ ৫৪ হাজার ৫৩১ জন এবং মারা গেছে দুই হাজার ৮০৬ জন।

মহামারিতে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালস ছেড়ে পরিবারের সদস্যদের কাছে ছুটে গেছেন ভারতের তারকা স্পিনার রবীচন্দ্রন অশ্বিন।

এদিকে দেশে যাওয়ার ক্ষেত্রে ব্যক্তিগত কারণ দেখালেও, ধারণা করা হচ্ছে করোনার কারণেই ভারত ছেড়েছেন কেন রিচার্ডসন ও অ্যাডাম জাম্পা। এদের আগেই ভারত ছেড়েছেন রাজস্থান রয়্যালসের পেসার অ্যান্ড্রু টাই।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa