ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে স্বপ্নের মতো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
‘তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে স্বপ্নের মতো’

৯ বছর আগে এই দিনে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন উম্মে আহমেদ শিশির। আজ রোববার (১২ ডিসেম্বর) তাদের নবম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ফেসবুক পোস্টে স্ত্রীর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন সাকিব।

নিজের অফিসিয়াল ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করে সাকিব বলেন, 'আমার একমাত্র, এবং চিরদিনের মানুষটির সঙ্গে ৯ বছর কেটে গেল। বছর হয়তো কেটে যাচ্ছে, কিন্তু তোমার সঙ্গে প্রতিটাদিন আমার কাছে স্বপ্নের মতো। শুভ বিবাহবার্ষিকী। ' শিশিরও তার ফেসবুকে লিখেছেন, 'হাসি, কান্না, অশ্রু আর নানারকম আবেগের মধ্য দিয়ে আমরা দাম্পত্যের মূল্যবান ৯টি বছর পার করে দিলাম। আমরা এখন এবং সারাজীবন একে অন্যের হয়ে থাকব। শুভ ৯ম বিবাহবার্ষিকী। আলহামদুলিল্লাহ। '

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিবের সঙ্গে সফটওয়্যার ইঞ্জিনিয়ার শিশিরের পরিচয় হয়েছিল ফেসবুকে। এর আগে ক্রিকেট সম্পর্কে ধারণা ছিল না শিশিরের। সাকিবের সঙ্গে পরিচয় হওয়ার পর তিনি একটু আধটু ক্রিকেট দেখা শুরু করেন। বর্তমানে তো রীতিমতো ক্রিকেটভক্ত হয়ে গেছেন শিশির। মাঝেমধ্যে সোশ্যাল সাইটে স্বামীর হয়ে ব্যাট ধরেন। দম্পতি হিসেবেও তারা দারুণ সফল। একে অন্যকে সবসময় সাপোর্ট দিয়ে যান।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad