ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে আজ বুধবার মুখোমুখি হয়েছে পাকিস্তান ও আফগানিস্তান। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে পাকিস্তান। তবে আফগানিস্তানের একাদশে এসেছে ২টি পরিবর্তন। সামিউল্লাহ শিনওয়ারির জায়গায় এসেছেন আজমতুল্লাহ ওমরজাই এবং নাভিন-উল-হকের জায়গায় সুযোগ পেয়েছেন ফরিদ আহমেদ।

আজ জিতলেই ফাইনালে উঠে যাবে পাকিস্তান। সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে হারিয়েছিল বাবরবাহিনী। অন্যদিকে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরে যাওয়া আফগানদের জন্য আজ বাঁচা-মরার লড়াই। আবার আজ পাকিস্তান জিতে গেলে আফগানিস্তানের সঙ্গে বিদায় ঘটবে ভারতেরও। আর আফগানরা জিতলে আশা টিকে রইবে ভারতের।  

এই পর্বে নিজেদের শেষ ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে রোহিতবাহিনী। আর পাকিস্তান নিজেদের শেষ ম্যাচে মোকাবিলা করবে শ্রীলঙ্কার। লঙ্কানরা আবার দুই ম্যাচ জিতে এরইমধ্যে ফাইনাল অনেকটাই নিশ্চিত করে ফেলেছে। আজ পাকিস্তান জিতলে তাদের আর শেষ ম্যাচের অপেক্ষায় থাকতে হবে না। ভারতীয় সমর্থকরা তাই আজ আফগানিস্তানের জয়-ই চাইবেন।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রৌফ, মোহাম্মদ হাসনাইন।

আফগানিস্তান: হজরাতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটকিপার), ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি (অধিনায়ক), করিম জানাত, রশিদ খান, আজমাতুল্লাহ ওমারজাই, মুজিব উর রহমান, ফরিদ আহমেদ মালিক, ফজলহক ফারুকি।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad