ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাকিস্তানের মেন্টর হেইডেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাকিস্তানের মেন্টর হেইডেন

কয়েকদিন পরেই মাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই টুর্নামেন্টকে সামনে রেখে সাবেক অস্ট্রেলিয়ান ওপেনার ম্যাথু হেইডেনকে আবারও মেন্টর হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

গত বিশ্বকাপেও পাকিস্তানের মেন্টর হিসেবে দায়িত্বরত ছিলেন তিনি।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে পিসিবি। বিবৃতিতে বোর্ড সভাপতি রমিজ রাজা বলেন, ‘সে (হেইডেন) বিশ্বজুড়েই স্বীকৃত ও প্রমাণিত একজন ব্যক্তিত্ব। অস্ট্রেলিয়ার কন্ডিশনের ব্যাপারে তার যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, তাকে দলে ভেড়ানোর ফলে বিশ্বকাপসহ ভবিষ্যতে ম্যাচগুলোতে আমাদের ক্রিকেটারদের অনেক লাভই হবে। ’ 

২০২১ সালে আরব আমিরাতে অনুষ্ঠিত বিশ্বকাপেও পাকিস্তানের হয়ে মেন্টরের ভূমিকায় ছিলেন হেইডেন। সে আসরে দারুণ খেলে পাকিস্তান। গ্রুপ পর্ব পেরিয়ে সেমিফাইনাল পর্যন্ত অপরাজিত থাকে দলটি। অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে সেবার স্বপ্নভঙ্গ হয় বাবর আজমদের। তবে এবার হেইডেনের দেশেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপ। তাই তাকে নিয়োগ দিয়ে বেশ উচ্ছ্বসিত দলটি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa