ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

সুস্থ আছেন লিটন, তৈরি ইয়াসির-সোহানও

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
সুস্থ আছেন লিটন, তৈরি ইয়াসির-সোহানও

এশিয়া কাপেও ভরাডুবি হয়েছে বাংলাদেশ দলের। টি-টোয়েন্টি ব্যর্থতার ভাগ্য বদলায়নি।

বিশ্বকাপ সামনে রেখে তাই সংশ্লিষ্টদের কপালে চিন্তার ভাঁজ। বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে ছাড়াই এশিয়া কাপ খেলতে গিয়েছিল বাংলাদেশ।  

তাদের মধ্যে অন্যতম লিটন দাস, ইয়াসির আলি রাব্বি ও নুরুল হাসান সোহান। তারা ফিরলে দল আরও শক্তিশালী হবে বলে বিশ্বাস অনেকের। শনিবার নুরুল হাসান সোহান ব্যাটিং অনুশীলনও করেছেন বেশ কিছুক্ষণ। তাদের নিয়ে আশার কথা শুনিয়েছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন।

তিনি বলেছেন, ‘এখন পর্যন্ত আমি জানি, লিটন সুস্থ আছে। যদিও ওর একটা ফিটনেস টেস্ট বাকি আছে। কিন্তু ওকে দেখে, ওর সাথে কথা বলে মনে হয়েছে, সে সুস্থ আছে। বিশ্বকাপ ও নিউজিল্যান্ড ট্যুরের আগে ও ঠিক হয়ে যাবে। সোহানেরও অতটা কনসার্ন নেই, সেও সুস্থ আছে। যদিও সার্জারি হলে একটু পেইন থাকে, তবে সেটা কনসার্ন নয়। আমার মনে হয়, লিটন ও সোহানকে নিয়ে বড় কোনো কনসার্ন নেই। ’

সুমন আরও বলেছেন, ‘ইয়াসির রাব্বি ফিটনেস টেস্ট দিয়েছে। সেও সুস্থ আছে। আমাদের তিনজনকে নিয়ে কনসার্ন ছিল, এখনও আমরা ফাইনাল রিপোর্টটা পাইনি, যতদূর আমি দেখেছি, কথা বলেছি। তারা সুস্থ আছে। ’

বাংলাদেশ সময় : ১৮৫২, সেপ্টেম্বর ১০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa