ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

শ্রীলঙ্কার পতাকা হাতে নিয়ে উল্লাসে মেতেছেন গম্ভীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
শ্রীলঙ্কার পতাকা হাতে নিয়ে উল্লাসে মেতেছেন গম্ভীর

এশিয়া কাপের গ্রুপ পর্ব পেরিয়ে সুপার ফোরে এসে বিদায় নিতে হয়েছে ভারতকে। হট ফেবারিট হিসেবে পাকিস্তান এসেছে ফাইনাল পর্যন্ত।

কিন্তু শেষে গিয়ে শ্রীলঙ্কার সাথে পারলো না আর; হেরে স্বপ্নভঙ্গ হয় বাবর আজমদের।

ষষ্ঠবারের মতো এশিয়া কাপের শিরোপা উঁচিয়ে ধরে শ্রীলঙ্কা। গত শিরোপাজেতা আসরগুলো থেকে এই আসর ছিল ভিন্নরকম। অর্থনৈতিক অবস্থার পাশাপাশি দেশটির রাজনৈতিক অবস্থা তলানিতে গিয়ে ঠেকেছে। ঠিক এই মুহূর্তেই জনগণের মুখে হাঁসি ফুটিয়েছেন দাসুন শানাকারা। তাদের এই সাফল্যে খুশি হয়েছেন ভারতীয় সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীরও। ম্যাচ শেষে তাই তাকে লঙ্কানদের পতাকা হাতে উল্লাস করতে দেখা যায়।

এশিয়া কাপের ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করছিলেন গৌতম গম্ভীর। পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার জয়ের পর নেমে আসেন মাঠে। দেশটির পতাকা উচিয়ে ধরে উল্লাস করেন তিনি। এমন একটি ভিডিও নিজের অফিশিয়াল টুইটারে প্রকাশ করেন সাবেক এই ভারতীয় ওপেনার।

নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা এই ভিডিওর ক্যাপশনে গম্ভীর লিখেছেন, ‘সুপারস্টার টিম...সত্যিকারের জয়ের দাবিদার!’ এর সঙ্গেই গম্ভীর হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দিয়েছেন ‘শুভেচ্ছা শ্রীলঙ্কা’।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa