ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ খুবই ভালো দল, দাবি পাপনের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
বাংলাদেশ খুবই ভালো দল, দাবি পাপনের

রুদ্ধশ্বাস ফাইনালে পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপের শিরোপা ঘরে তুলেছে শ্রীলঙ্কা। অথচ এই লঙ্কানরা আবার আফগানিস্তানের কাছে ৮ উইকেটে হেরে আসর শুরু করেছিল।

পরে দ্বিতীয় ম্যাচে তারা হারায় বাংলাদেশকে। এরপর আসরে আর ম্যাচ হারেনি তারা।  

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের মতে, শ্রীলঙ্কার বিপক্ষে ওই ম্যাচটি না হারলে বাংলাদেশের সামনেও সুযোগ ছিল ফাইনালে উঠার। দুবাইয়ে এশিয়া কাপের ফাইনাল ম্যাচ দেখে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি প্রধান।  

সেখানে তিনি বলেন, ‘ক্রিকেটে আপনাকে সুযোগের সদ্ব্যবহার করতে হবে। শ্রীলঙ্কা সেটা পেরেছে। যেমন, ভারত একটা ক্যাচ মিস করে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। পাকিস্তান আজকে ক্যাচ মিস করেছে। আমরাও সেদিন ক্যাচ মিস করেছি। ছোট ছোট ভুলগুলো আমরা যত দিন পর্যন্ত ঠিক করতে না পারব, তত দিন পর্যন্ত এ রকম অবস্থা থাকবে। ’

গ্রুপ পর্বে শ্রীলঙ্কার বিপক্ষে ওই হার কিছুতেই মানতে পারছেন না বিসিবি প্রেসিডেন্ট। তিনি বলেন, ‘বাংলাদেশ দল ভালো। এশিয়া কাপে শ্রীলঙ্কার সঙ্গে ওই ম্যাচটা না জেতার কোনো কারণ নেই। আমরা যদি সেই ম্যাচটা জিততাম, তাহলে আমাদেরও সুযোগ আসতে পারত। কিন্তু মাঠের পারফরম্যান্স ক্রিকেটারদের ওপর নির্ভর করে। কিন্তু আমাদের দল খুবই ভালো। ’

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa