ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

আমিরাতকে পাত্তাই দিলো না ভারত

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
আমিরাতকে পাত্তাই দিলো না ভারত ছবি: শোয়েব মিথুন

সিলেট থেকে: অল্পতেই ভারতের তিন উইকেট নিয়ে নিলো আরব আমিরাত। তাদের আশার পালে হাওয়া লাগল।

এরপর হাল ধরলেন জেমাইমা রদ্রিগেজ ও দীপ্তি শর্মা। তারা দুজন গড়লেন বড় জুটি। ব্যাট হাতে নূন্যতম লড়াইও করতে পারল না আমিরাতের মেয়েরা।

মঙ্গলবার (৪ অক্টোবর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নারী এশিয়া কাপের ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ১০৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে ভারত। শুরুতে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৭৮ রান করে স্মৃতি মান্ধানার দল। জবাবে পুরো ২০ ওভার খেললেও ৪ উইকেটে ৭৪ রানের বেশি করতে পারেনি আমিরাত।

টস জিতে ব্যাট করতে নামা ভারতকে প্রথম ওভারেই বিপদে ফেলেন ছায়া মোঘল। প্রথম বলে কোনো রান না করেই আউট হন রিচা ঘোষ। এরপর ১২ বলে ১০ রান করা মেঘনাকে আউট করেন মাহিকা গৌর।

৪ বলে ২ রান করা ডায়ালান হেমালাতাকে দুর্দান্ত এক থ্রোতে রান আউট করে আমিরাত। ২০ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে আমিরাত। ১২৮ রানের জুটি গড়েন দ্বীপ্তি ও জেমাইমা। ৬৯ বলে ৬৪ রান করে দ্বীপ্তি আউট হলেও শেষ পর্যন্ত অপরাজিত থাকেন জেমাইমা। ১১ চারে ৪৫ বলে ৭৫ রান আসে তার ব্যাট থেকে।

জবাব দিতে নেমে শুরু থেকেই রানের সঙ্গে পাল্লা দিয়ে উঠতে পারেনি আরব আমিরাত। যদিও উইকেটও হারায়নি তারা। দলের পক্ষে ৫৪ বলে সর্বোচ্চ ৩০ রান করেন কাভিশা ইগোদেগ। ৫০ বলে ২৯ রান আসে কুশি শর্মার ব্যাটে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa