ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাবর-উইলিয়ামসনদের সঙ্গে সোহান, যোগ দেননি সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
বাবর-উইলিয়ামসনদের সঙ্গে সোহান, যোগ দেননি সাকিব

নিউজিল্যান্ডের মাটিতে দিন দুয়েক পরই শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের ব্যস্ততায় দলের সঙ্গে দেশ থেকে উড়াল দেননি সাকিব আল হাসান।

দলের সঙ্গে তার যোগ দেওয়ার কথা সরাসরি নিউজিল্যান্ডে।

কিন্তু এখনও সাকিব স্কোয়াডের সঙ্গী হননি। তাকে ছাড়াই বুধবার (৫ অক্টোবর) হয়েছে সিরিজের অফিশিয়াল ফটোসেশন। যেখানে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও নিউজিল্যান্ডের কেইন উইলিয়ামসনের সঙ্গে ছিলেন টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

দলীয় সূত্রে জানা গেছে, আগামীকাল (৬ অক্টোবর) দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। এরপর ৭ অক্টোবর প্রথম ম্যাচে খেলবেন পাকিস্তানের বিপক্ষে। এশিয়া কাপের পর ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলার জন্য ছুটি নিয়েছিলেন সাকিব।  

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে খেলা দুই টি-টোয়েন্টিতেও তাকে পাওয়া যায়নি এ কারণে। ২৮ সেপ্টেম্বর সিপিএলে শেষ ম্যাচ খেলে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যান সাকিব। সেখান থেকে এখনও ফেরেননি।

১৩ অক্টোবর ত্রিদেশীয় সিরিজ শেষ করে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ দল। ২৪ অক্টোবর হোবার্টে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে টাইগাররা।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa