ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হাতে প্রাণ গেল মা-ছেলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হাতে প্রাণ গেল মা-ছেলের প্রতীকী ছবি

চট্টগ্রাম: কর্ণফুলীতে জমি নিয়ে বিরোধের জেরে মা ছেলেকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে কর্ণফুলী উপজেলা শিকলবাহা ইউনিয়নের মাস্টার হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন হোসনারা (৪৫) ও পারভেজ (৩১)। এছাড়াও ওই পরিবারের আরও দুই সদস্য আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বাংলানিউজকে জানান, গুরুতর আহত অবস্থায় এক নারী সহ চারজনকে চমেক হাসপাতালে নিয়ে আনা হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। নিহত দুইজন সম্পর্কে মা-ছেলে। হাসপাতালে নিয়ে আসা রোগীর স্বজনরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল দুই পক্ষের। আজ কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ তাদের বেধড়ক মারধর করে।  

সিএমপির কর্ণফুলী থানার ওসি ঘটনাস্থল থেকে বাংলানিউজকে জানান, সড়ক নিয়ে বিরোধে দুইপক্ষের সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। তার মধ্যে দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।  

এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।  

নিহত হোসনে আরা বেগমের ভাই নুরুল আলম বাংলানিউজকে বলেন, চলার রাস্তায় দেয়াল দেওয়ার ঘটনায় গত ৫ এপ্রিল দুই পক্ষের মারামারি হয়। এ ঘটনায় থানায় দুই পক্ষ অভিযোগ করে। এ ঘটনায় আদালতে মামলা করলে মুসলিম, মুহসিনসহ পাঁচ থেকে আটজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। আজ (মঙ্গলবার) বিকেলে প্রতিপক্ষের লোকজন এসে দেশী অস্ত্র নিয়ে আমার বোন ও ভাগিনাসহ চারজনকে কুপিয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।  তারা বর্তমানে হাসপাতালের অপারেশন থিয়েটারে।  

সিএমপির বন্দর বিভাগের উপ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা বাংলানিউজকে বলেন, মা ও ছেলের খুনের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা,  এপ্রিল ২৫, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।