ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের সঙ্গে এভারকেয়ার ও এপিক হেলথ কেয়ারের চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মে ১১, ২০২৩
চবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের সঙ্গে এভারকেয়ার ও এপিক হেলথ কেয়ারের চুক্তি  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সিইউসিএজেএএ) সঙ্গে এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম এবং এপিক হেলথ কেয়ারের স্বাস্থ্যসেবা সংক্রান্ত দুইটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  

বৃহস্পতিবার (১১ মে) সকালে এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের কার্যালয়ে প্রথম চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এতে সিইউসিএজেএএ-এর সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিন আলমগীর এবং এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের চিফ অপারেটিং অফিসার সামির সিং নিজ-নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় সিইউসিএজেএএ-এর সভাপতি মো. নজরুল ইসলাম শিমুল, সিনিয়র সহ সভাপতি হামিদ উল্লাহ, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের হেড অব কর্পোরেট মার্কেটিং ফারাহ সুলতানা শহীদ, ব্র‍্যান্ড মার্কেটিং বিভাগের এজিএম মোহাম্মদ সালাহ উদ্দিন মামুন  ও কর্পোরেট রিলেশন্স বিভাগের এক্সিকিউটিভ রিয়াজ রহমান উপস্থিত ছিলেন।
 

এদিকে, একইদিন বিকালে এপিক হেলথ কেয়ার কার্যালয়ে সংগঠনটির সঙ্গে এপিক হেলথ কেয়ারের স্বাস্থ্যসেবা সংক্রান্ত আরেকটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিন আলমগীর এবং এপিক হেলথ কেয়ারের এজিএম (অপারেশন্স) ডা. ইমতিয়াজ উদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষে সভাপতি মো. নজরুল ইসলাম শিমুল, সিনিয়র সহ-সভাপতি হামিদ উল্লাহ, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এবং এপিকের পক্ষে এজিএম (এডমিন অ্যান্ড অপারেশন্স) আরেক হোসেন, কর্পোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ডের ম্যানেজার জহির রায়হান ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ দুই চুক্তি ফলে চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য ও তাদের পরিবারসহ এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম এবং এপিক হেলথ কেয়ারের সকল সেবায় বিশেষ সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ১১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।