ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আ.লীগের নির্বাচনী মনিটরিং সেলের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মে ১৪, ২০২৩
চট্টগ্রামে আ.লীগের নির্বাচনী মনিটরিং সেলের উদ্বোধন ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের নির্বাচনী মনিটরিং সেলের সমন্বয়ক ও মন্ত্রী পরিষদের সাবেক সচিব কবির বিন আনোয়ার বলেছেন, মহল বিশেষ পরিস্থিতি ও পরিবেশ যতই ঘোলাটে করার অপচেষ্টা চালানো হোক না কেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত হবেই। এই ক্ষেত্রে কোনো সন্দেহের অবকাশ নেই।

কেননা একমাত্র নির্বাচনই হচ্ছে আইনসম্মতভাবে ক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম।  

শনিবার (১৩ মে) সন্ধ্যায় দারুল ফজল মার্কেটের চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাচনী মনিটরিং সেল উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

 

তিনি আরও বলেন, প্রথমত বর্তমান সরকার ৩ কোটি প্রান্তিক গোষ্ঠী ও অনগ্রসর শ্রেণিকে নানাভাবে ভাতাসহ আর্থিক প্রণোদনা দিয়ে যাচ্ছেন। তাদের কাছে এই সরকারের অগ্রগতি ও অর্জনের বার্তা পৌঁছে দিতে হবে। এটাই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার।  

উদ্বোধন অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহতী উদ্যোগকে স্বাগত জানাই। দল এবং সরকারের সাফল্য ও অর্জনকে জনগণের কাছে পৌঁছে দিতে পারলেই আমরা বিজয়ী হবো। একারণে দলীয় নেতাকর্মীদের সম্পৃক্ত করতে যে উদ্যোগটি গ্রহণ করা হয়েছে এতে দলীয় নেতাকর্মীদের নিবিড়ভাবে সম্পৃক্ত হতে হবে। আমরা লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জেনে এখান থেকেই নেতাকর্মীরা ঘরে ঘরে বার্তা পৌঁছে দেব এবং তার রিপোর্টগুলো এই কেন্দ্রে সংরক্ষণ করবো।  

এ সময় আরও বক্তব্য নেদ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৮ আসনের সংস সদস্য নোমান আল মাহমুদ, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয় সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার একেএম সরওয়ার কামাল দুলু, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ। উপস্থিত ছিলেন, ইঞ্জি. তন্ময় আহমদ, সুফি ফারুক ইবনে আবু বক্কর, তানভির হাসান তালাশ, সৈয়দ ইমাম বাকের প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।