ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অগ্নিকাণ্ডে নিহত ৩ কন্যার পরিবারকে সমবেদনা জানালেন শিক্ষা উপমন্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
অগ্নিকাণ্ডে নিহত ৩ কন্যার পরিবারকে সমবেদনা জানালেন শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম: অগ্নিকাণ্ডে নিহত তিন কন্যার পরিবারকে সমবেদনা জানাতে নগরের সেবক কলোনি পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল।  

শনিবার (২২ জুলাই) সকালে চট্টগ্রামের বান্ডেল রোড সেবক কলোনিতে যান তিনি।

 

এই সময় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সন্তানহারা মিঠুন দাশ-আরতি দাশ দম্পতিকে গভীর সমবেদনা জানান।

তিনি বলেন, আপনাদের যে ক্ষতি হয়েছে তা কখনোই পূরণ হওয়ার নই।

সন্তান হারানোর বেদনা সহ্য করা কোন পিতা মাতার পক্ষে সম্ভব নয়। মহান সৃষ্টিকর্তার কাছে আপনাদের সন্তানের আত্মার শান্তি কামনা করি।

এই সময় শিক্ষা উপমন্ত্রী সেবকদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

এই সময় শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে ছিলেন, নগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও কাউন্সিলর জহর লাল হাজারী, কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, বাংলাদেশ হরিজন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি বিষ্ণু দাশ, ঝান্না দাস, দিলীপ দাস, কৃষ্ণ দাশ প্রমুখ।

প্রসঙ্গত, গত ২০ জুন সকালে চার বোনকে বাসায় রেখে কর্মস্থলে চলে যান মা-বাবা। হঠাৎ বাসায় আগুন ধরে গেলে সবার ছোট আড়াই বছর বয়সী বোনকে বাঁচাতে গিয়ে দগ্ধ হন বড় তিন বোন। তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তিন সপ্তাহের মধ্যে একে একে তিন বোনই মারা যান।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।