ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে বোর্ড অব ট্রাস্টির সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
সিআইইউতে বোর্ড অব ট্রাস্টির সভা ...

চট্টগ্রাম: উচ্চশিক্ষায় চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ) শিক্ষার্থীদের কাছে একটি আধুনিক বিদ্যাপীঠ হিসেবে গড়ে উঠবে বলে মন্তব্য করেছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান তৌহিদ সামাদ।

তিনি বলেছেন, নিত্য নতুন পরিকল্পনা আর যুগোপযুগী পদক্ষেপ এই বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পরিমন্ডলে সুনাম কুড়াতে নিয়ে যাবে বহুদূর।

এখানকার প্রতিটি শিক্ষার্থী দেশের জন্য আগামিতে বড় ধরণের অবদান রাখবেন- এমনটা আশাবাদও ব্যক্ত করেন চেয়ারম্যান তৌহিদ সামাদ।

সম্প্রতি সিআইইউর বোর্ড অব ট্রাস্টির ১৫তম সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট অনুমোদন, বিগত সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির সভার সিদ্ধান্তের পর্যালোচনাসহ নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়।  

এই সময় আরও উপস্থিত ছিলেন ট্রাস্টি প্রকৌশলী আলী আহমেদ, এ এইচ এম চৌধুরী, লুৎফে এম আইয়ুব, সাফিয়া গাজী রহমান, দিলরুবা আহমেদ, এ কাইয়ুম খান, ঈসমাইল দোভাষ, মির্জা সালমান ইস্পাহানি, সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।