ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগে চড়ুইভাতি উৎসব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
সাউদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগে চড়ুইভাতি উৎসব ...

চট্টগ্রাম: নাচ, গান ও বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের আইন বিভাগের মুটকোর্ট সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে চড়ুইভাতি উৎসব।

সম্প্রতি বায়েজিদের আরেফিন নগরের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক মহিউদ্দিন খালেদ এবং উদ্বোধন করেন আইন বিভাগের প্রধান মুর্তজা ইসলাম জোহানজেব তারেক।

বিশেষ অতিথি ছিলেন সহকারী অধ্যাপক সুরাইয়া মমতাজ, মুহাম্মদ ইয়াসিন, রওশন জাহান ফারহানা, প্রভাষক খাদিজাতুল কুবরা মারিয়া , জাহেদুল ইসলাম, তারিন হাসান এবং মুট কোর্ট সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক নায়েম আজাদ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি এবং উদ্বোধককে ফুলেল শুভেচ্ছা জানান সোসাইটির সভাপতি-সম্পাদক।

 

প্রধান অতিথি অধ্যাপক মহিউদ্দিন খালেদ তার বক্তব্যে সোসাইটির সার্বিক সাফল্য ও নতুনত্বে এই চমকের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান। দ্বিতীয় পর্বে দুপুরের খাবারের সঙ্গে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এরপর বিভিন্ন শিক্ষার্থীর অংশগ্রহণে নাচ, গান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে মন জুড়ানো একক কাওয়ালী গান পরিবেশন করেন কৃতি শিক্ষার্থী লিমা।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।