ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০ গৃহ নির্মাণ করছে আল মানাহিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০ গৃহ নির্মাণ করছে আল মানাহিল 

চট্টগ্রাম: সাতকানিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায়দের ৫০টি ঘর নির্মাণ করে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে দাতব্য সংস্থা আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে ঘর নির্মাণের জন্য নির্বাচিত ৫০টি পরিবারের প্রতিনিধির উপস্থিতিতে এ গৃহ বিতরণ করা হয়।

 

আল-মানাহিল ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলাল উদ্দীন বিন জমির উদ্দীনের সভাপতিত্বে ও অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান।

অনুষ্ঠানে অসহায় ৫০টি ঘরের প্রতিনিধির হাতে ঘরের নামফলক তুলে দেওয়া হয়।

 

এ সময় জেলা প্রশাসক বলেন, ‘অতি বৃষ্টির ফলে এবার চট্টগ্রামে যে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে তা অতীতে কখনও হয়নি। সেনাবাহিনী, নৌবাহিনী, পুলিশ প্রশাসনসহ দেশের সর্বস্তরের জনতা একে অপরের সহায়তায় যেভাবে এগিয়ে এসেছে তা সত্যি প্রশংসনীয়। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় যখন যা করার দরকার আমরা তা সাথেসাথে করেছি। বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর ৫০টি পরিবারকে আল মানাহিল নতুন ঘর নির্মাণ করে দিবে জেনে আমি অত্যন্ত আনন্দিত। তারা দেশের যেকোনো দুর্ভোগে অগ্রভাগে থেকে জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে যান। আমরা করোনার সময়ে তাদের আত্মত্যাগ দেখেছি। এখনও সকল দুর্ভোগে তারা অগ্রণী ভূমিকা রাখেন। আমি তাদেরকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি। ’ 

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।