ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে সাইকেল স্টান্টে চ্যাম্পিয়ন সামির-তাহসিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
চট্টগ্রামে সাইকেল স্টান্টে চ্যাম্পিয়ন সামির-তাহসিন ...

চট্টগ্রাম: চিটাগাং এমটিবি- ফ্রি স্টাইল স্টান্ট ব্যাটল-২০২৩ সিনিয়র ক্যাটাগরিতে মো. সামির ও জুনিয়র ক্যাটাগরিতে আশরাফুল আলম তাহসিন চ্যাম্পিয়ন হয়েছে।  

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে নগরের চট্টেশ্বরী রোডে চট্টগ্রাম গ্রামার স্কুল সংলগ্ন গোল চত্বরে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের (সিবিএফ) তত্ত্বাবধানে সিআরএ এই স্টান্ট রাইডারস প্রতিযোগিতার আয়োজন করে।  
প্রতিযোগিতায় সিনিয়র ক্যাটাগরিতে সাজ্জাদ হোসেন ইমন দ্বিতীয়  ও মো. মিনহাজ উদ্দিন ফরহাদ তৃতীয় হয়েছেন।

এতে  জুনিয়র ক্যাটাগরিতে মো. ইফাজ দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন মো. হৃদয়।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম সিটি করপোরেশন ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর মোস্তফা টিনু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন রবিন, সারেং এর ফাউন্ডার মিনহাজুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে গেলো ১৪ বছরে ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে গেছে, উন্নতি করেছে। এই সরকারের  সময় ফুটবল, ক্রিকেট, কাবাডিসহ সব ক্ষেত্রেই আমরা সাফল্য পেয়ে চলেছি। খেলাধুলায় এই অগ্রগতি ধরে রাখতে সবাইকে উদ্যমী হতে হবে।  

প্রতিযোগিতায় প্রাইমারি এবং প্রো দুটি ক্যাটাগরিতে চট্টগ্রাম বিভাগ থেকে ২০ জন প্রতিযোগী অংশ নেন ৷ প্রথম ২০ জনের প্রত্যেক প্রতিযোগীকে প্রাথমিক ধাপে তিন মিনিট করে স্টান্ট পারফর্ম করার সময় দেওয়া হয়। সেখান থেকে ৩ জন করে দুইটি ক্যাটাগরিতে মোট ৬ জন টপ পারফরমারকে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্বে ছিলেন ডাউনহিল ও এন্ডুরো মাউন্টেন বাইকিং ক্লাব ‘রকশ্লেয়ার্স’র ইন্সট্রাক্টর আহসান হাবীব। এমটিবি ফ্রি স্টাইল স্টান্ট রাইডার আশরাফুল ওয়াইএস এবং এফএনএফ রাইডার্স চিটাগাংয়ের অ্যাডমিন মুজিবুর রহমান মনি। ভলেন্টিয়ারিং এবং ইভেন্ট পরিচালনার দায়িত্বে ছিলেন সিআরএ স্টান্ট রাইডারস গ্রুপের ফাউন্ডার বেলাল বিন জসিম তাসকিন ও মো. জিয়াউল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।