ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই ডিজেল-মবিলসহ দুইজন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
চোরাই ডিজেল-মবিলসহ দুইজন গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা থানাধীন সী-বিচ এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার টাকা মূল্যের চোরাই ডিজেল ও মবিলসহ দুই চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।  

গ্রেফতারকৃতরা হলেন- মো.সুলাইমান (২৯) ও মো. নেজাম (২৪)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, সী-বিচ এলাকায় একটি বসতঘরে চোরাই ডিজেল এবং মবিল ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেখানো মতে হেফাজতে থাকা অবৈধভাবে সংগ্রহকৃত ৩৩টি প্লাস্টিকের জারিকেনে ১ হাজার ৩৬০ লিটার ডিজেল এবং ৭টি জারিকেনে ২৮০ লিটার মবিল পাওয়া যায়।

 

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ অভ্যাসগতভাবে অবৈধ উপায়ে বিভিন্ন জাহাজ, জ্বালানি বহনকারী লরি থেকে অকটেন, ডিজেল ও মবিল সংগ্রহ করে। পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ডিজেল এবং মবিলের আনুমানিক মূল্য ১ লাখ ৭০ হাজার টাকা। তাদেরকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।