ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সন্দ্বীপে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, আটক ২

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪
সন্দ্বীপে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, আটক ২

চট্টগ্রাম: চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলা সদরের কলেজ গেইট এলাকায় দুর্ধর্ষ সন্ত্রাসী মোশাররফ বাহিনীর সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে।



পুলিশ ঘটনাস্থল থেকে মোশাররফ বাহিনীর সদস্য মামুন ও দিদারকে আটক করতে সক্ষম হয়েছে। তবে সন্ত্রাসী মোশাররফ পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটেছে।

জেলা পুলিশের সন্দ্বীপ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.সালাহউদ্দিন সিকদার বাংলানিউজকে জানান, জেলা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মোশাররফ ও তার বাহিনীর সদস্যদের ধরতে পুলিশ দুপুরে কলেজ বাজারে অভিযান চালায়। এসময় পুলিশ উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পাশের গ্রামে আশ্রয় নেয়।

পুলিশ তাদের অনুসরণ করে ওই গ্রামে অভিযান শুরু করলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয়পক্ষে প্রায় ২০ মিনিট গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

এএসপি সালাহউদ্দিন সিকদার জানান, গুলি বিনিময়ের সময় এক কনস্টেবলের পায়ে স্প্লিন্টারবিদ্ধ হয়েছে। তবে আটক মামুন ও দিদার অক্ষত আছে বলে তিনি জানান।

এছাড়া মোশাররফকে ধরতে সন্দ্বীপ থানার ওসি’র নেতৃত্বে পুরো এলাকা ঘিরে অভিযান চালানো হচ্ছে বলে এএসপি সালাহউদ্দিন জানান।

বাংলাদেশ সময়: ১৫১৫ঘণ্টা, মার্চ ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa