ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরী ছিলেন দুঃখী মেহনতি মানুষের বন্ধু: হেলাল আকবর চৌধুরী বাবর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
মহিউদ্দিন চৌধুরী ছিলেন দুঃখী মেহনতি মানুষের বন্ধু: হেলাল আকবর চৌধুরী বাবর ...

চট্টগ্রাম: প্রতিদিনের মতো ১১তম রমজানেও দুই হাজার মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

বুধবার (১৩ মার্চ) বিকেলে নগরের বিভিন্ন স্থানে গরিব ও অসহায়দের এসব ইফতার বিতরণ করা হয়।

 

সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় নগরের তিনপোলের মাথা, কাটা পাহাড় লেন ও নন্দনকানন এলাকায় ইফতার বিতরণ করা হয়।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, পবিত্র রমজান মুসলিম উম্মাহর জন্য বড় নিয়ামত।

এ মাসে যেকোনো ইবাদতে সর্বাধিক ফজিলত রয়েছে। তার ধারাবাহিকতায় এবিএম মহিউদ্দিন চৌধুরী রমজান আসলে মানুষকে খাওয়াতেন। হাজার হাজার মানুষ নিয়ে তিনি ইফতার করতেন। যেখানে অসহায় ছিন্নমূল গরিব দুঃখী মানুষ একসঙ্গে থাকত। তিনি আমাদের নেতা। আমাদের দিশারি। তার রেখে যাওয়া কর্মকে সমুন্নত রাখতে প্রতি বছরের মতো এ বছরেও মাসব্যাপী ইফতার ও সেহেরি বিতরণের ব্যবস্থা করেছি। এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যাগে প্রতিদিন নগরের বিভিন্ন প্রান্তে এই ইফতার ও সেহেরি বিতরণ করা হয়ে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কুতুবউদ্দিন চৌধুরী, মো. তসলিম, মো. জাহেদ, মো. দেলোয়ার হোসেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ-সভাপতি মনিরুল ইসলাম, মহসিন কলেজ ছাত্র প্রতিনিধি আনোয়ার পলাশ, মায়মুন উদ্দীন মামুন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সাইমুন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।