ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে ইবিএলের ক্যাম্পাস রিক্রুটমেন্ট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
সিআইইউতে ইবিএলের ক্যাম্পাস রিক্রুটমেন্ট 

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ) এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) যৌথভাবে শুরু করেছে ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’। এই কার্যক্রমের আওতায় সিআইইউর শিক্ষার্থীরা এখন থেকে সুযোগ পাবেন ইবিএলে কাজ করার।

 

সম্প্রতি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এই বিষয়ে নিয়োগ পরীক্ষা। দুই পর্বে বিভক্ত পরীক্ষার শুরুতেই সকালে ছিল লিখিত পরীক্ষা।

বিকেলে অনুষ্ঠিত হয় মৌখিক পরীক্ষা।

এর আগে সকালে সিআইইউ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’ কার্যক্রমের নানান দিক নিয়ে কথা বলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের ব্রাঞ্চ এরিয়া হেড মেসবাহ উদ্দিন আহমেদ, ম্যানেজার নাজরান কবির, হেড অব পিপলস অ্যাকুইজিশন রিয়াদ হোসেন, সিআইইউর বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, জেনারেল ম্যানেজমেন্ট অ্যান্ড এইচআরএম বিভাগের প্রধান অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন সিআইইউর ক্যারিয়ার প্ল্যানিং অ্যান্ড  প্লেসমেন্ট কাউন্সিলিং অফিসের ভারপ্রাপ্ত পরিচালক সরকার কামরুল মামুন।  

নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া সিআইইউর শিক্ষার্থী উন্মে হানি চৌধুরী বলেন, এই ধরণের উদ্যোগ সত্যি প্রশংসনীয়। উচ্চশিক্ষার পাঠ শেষ করার পরপরই আমাদের জব নিয়ে টেনশনে থাকতে হয়। ক্যাম্পাস রিক্রুটমেন্টে অংশ নিয়ে নিয়োগ পরীক্ষার নানান দিক সম্পর্কে অভিজ্ঞতা লাভের সুযোগ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।