ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

‘রন্ধন শিল্পের’ পথিকৃৎদের স্বীকৃতি জানালো এসিআই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
‘রন্ধন শিল্পের’ পথিকৃৎদের স্বীকৃতি জানালো এসিআই ‘রন্ধন শিল্পের’ পথিকৃৎদের স্বীকৃতি জানালো এসিআই

ঢাকা: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দেশের রন্ধন শিল্পের পথিকৃৎদের স্বীকৃতি জানিয়েছে দেশের ভোগ্যপণ্য বাজারে অন্যতম সেরা ব্র্যান্ড এসিআই পিওর।

দেশের রন্ধন শৈলিকে শিল্পের মর্যাদায় অধিষ্ঠিত করতে যেসব মহিয়সী নারী কয়েক দশক ধরে অবদান রেখেছেন তাদের সম্মাননা স্বরুপ এ অনুষ্ঠান আয়োজন করে এসিআই।

বুধবার (০৬ মার্চ) এসিআই সেন্টারের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন কারেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস’র ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর।

অনুষ্ঠানে বাংলাদেশের কালিনারী শিল্পের পুরধা প্রয়াত সিদ্দিকা কবিরকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ ও মরণোত্তর সম্মাননা দেওয়া হয়।

দেশের কালিনারী শিল্পের অগ্রদূত অন্যান্য রন্ধন বিশেষজ্ঞদের মধ্যে কল্পনা আক্তার, কেকা ফেরদৌসি, নাহিদ ওসমান ও নাজমা আক্তারকে সম্মাননা স্মারক দেওয়া হয়। এছাড়া এ শিল্পের প্রসারে বিভিন্ন হোম বেকার্স, হোম মেইড ফুড, হোম ক্যাটারিং ও অনলাইন ফুড সেলারদের অবদান স্মরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবসা পরিচালক অনুপ কুমার সাহা, বিভিন্ন বিজনেস ম্যানেজাররা ও এসিআইয়ের নারী কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।