ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রামপালে স্কুলের ১১ শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
রামপালে স্কুলের ১১ শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে ছবি: সংগৃহীত

বাগেরহাট: বাগেরহাট জেলার রামপালের ঝনঝনানিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ১১ শিক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।  ঘটনার পরপরই তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন শিক্ষকরা।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

অসুস্থ শিক্ষার্থীরা হলো- নিপাহ (১৪), কারিমা (১২), তানিয়া (১৩), চায়না (১২), জুইমনি (১২), অন্তরা (১২), শাহাদাৎ (১৪), তুলি (১২), শবনাম (১৪), সফিয়া (১৩) ও সাবিনা (১২)। এরা সবাই ৭ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থী।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল বলেন, শিক্ষার্থীরা গণ হিস্টিরিয়ায় আক্রান্ত হয়েছিল।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তাহিদুল ইসলাম বলেন, দুপুরের দিকে কয়েকজন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে আমরা দ্রুত তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। এখন সবাই সুস্থ আছে।

রামপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল বলেন, এটি গণ হিস্টিরিয়া। বেলা ১১টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত আমরা আক্রান্তদের চিকিৎসা করেছি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।