ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান খানের খামার বাড়িতে প্রবেশের চেষ্টাকালে দুজন গ্রেপ্তার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
সালমান খানের খামার বাড়িতে প্রবেশের চেষ্টাকালে দুজন গ্রেপ্তার

বলিউড তারকা সালমান খান গত বছর একাধিক বার প্রাণনাশের হুমকি পেয়েছেন। ফোন-ইমেল মারফতও তিনি এ ধরনের হুমকি পেয়েছেন।

নতুন বছরের শুরুতেই এবার সালমানের খামার বাড়িতে ঢোকার চেষ্টা করেছেন দুই ব্যক্তি। মুম্বাই পুলিশ ওই দুজনকে গ্রেপ্তার করেছে।

সোমবার ভারতের বিভিন্ন গণমাধ্যমে এ খবর জানানো হয়েছে।

গণমাধ্যম বলছে, গত ৪ জানুয়ারি মুম্বাইয়ের কাছে পানভেলে সালমানের খামার বাড়িতে এ ঘটনা ঘটে। অজেশ কুমার এবং গুরুসেবক সিংহ নামে ওই দুই ব্যক্তি ভুয়া পরিচয় দিয়ে খামার বাড়িতে ঢোকার চেষ্টা করেন। অজয় নিজেকে ওমপ্রকাশ গিল এবং গুরুসেবক নিজেকে তেজসিংহ শিখ নামে পরিচয় দেন।  

নিজেদের সালমানের অনুরাগী বলে দাবি করলেও পরে জানা যায়, ভুয়া নামের সাহায্যে খামার বাড়ির ভেতরে ঢোকার পরিকল্পনা ছিল তাদের।

শুধু তা-ই নয়, খামার বাড়ির চারপাশে কাঁটাতারের বেড়া কেটে দেয়াল টপকে ভেতরে যাওয়ারও চেষ্টা করেন অভিযুক্ত দুজন। সন্দেহের বশে পুলিশকে ফোন করেন খামার বাড়ির নিরাপত্তারক্ষীরা। পুলিশ এসে তাদের ধরে ফেলে। অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয় ভুয়া আধার কার্ডও।

পুলিশ জানায়, নিউ পানভেলের ওয়াজে সালমান খানের ‘অর্পিতা ফার্ম হাউস’-এ প্রবেশের চেষ্টা করার জন্য দুজনের বিরুদ্ধে পানভেল গ্রামীণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার আরও তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।