ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদে মায়ের স্মৃতিচারণ করলেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
ঈদে মায়ের স্মৃতিচারণ করলেন আরিফিন শুভ

অভিনয় জীবনের সময়টা বেশ ভালো কাটলেও ব্যক্তিগত সময়টায় খুব ভালো নেই ঢালিউড অভিনেতা আরিফিন শুভ। মাস তিনেক হলো মাকে হারিয়েছেন তিনি।

শোক কাটিয়ে ওঠার আগেই এলো আনন্দ উদযাপনের অনুষঙ্গ ঈদ। গত ঈদেও মাকে সঙ্গে নিয়ে আনন্দে মেতেছিলেন এই তারকা অভিনেতা। এই ঈদে মায়ের অভাব তাড়িয়ে বেড়াচ্ছে তাকে।

তাইতো মায়ের স্মৃতি ধরে রাখতে এবার ঈদে মায়ের শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়েছেন শুভ। সঙ্গে গলায় পরেছেন মায়ের চেনও। সামাজিক মাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন নায়ক।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) নিজের ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন শুভ। যেখানে মায়ের উদ্দেশে শুভ লিখেছেন, যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না। মা, দেখতে দেখতে তোমার যাবার প্রায় তিনমাস, এখনও বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখব তুমি পাশের রুমটাতেই আছ। সব কিছু কেমন যেন হয়ে গেল। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।

নিজের দীর্ঘ স্ট্যাটাসে মাকে স্মরণ করে শুভ লেখেন, তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে। মা, আজকে যখন তোমার সঙ্গে দেখা করতে যাচ্ছি নিচে গার্ডরা বলল এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগল এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।

মায়ের গলার চেইনও নিজের গলায় ঝুলিয়েছেন শুভ। এ নিয়ে লিখেছেন, এবার তোমার গলার চেইনটা নিজেই পরলাম। কিন্তু আমাদের ঐ খুনসুটি করা আর হলো না যে আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না।

সবশেষে অভিনেতা লিখেছেন, তোমার সঙ্গে কত গল্প করা হলো না, আর হবে না। ঈদ মোবারক মা। পৃথিবীর সব মাকে ঈদ মোবারক।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।