ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

রিতেশের জন্মদিনে এত্তগুলো আদর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
রিতেশের জন্মদিনে এত্তগুলো আদর!

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ সিনেমার সেটে দেখা হয় তাদের। দু’জনের জন্যই সেটিই ছিল অভিষেক সিনেমা। তারপর ৮ বছর প্রেম করে ২০১২ সালে বিয়ে করেন তারা। এখন তাদের ঘরে দু’টি সন্তানও দাপিয়ে বেড়াচ্ছে। তারা বলিউডের অন্যতম সুখী ও সফল জুটি রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা। 

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) রিতেশ দেশমুখের ৪১তম জন্মদিন। তার জন্মদিনে ভালোবাসার উচ্ছ্বাসের যেন অন্ত নেই তার স্ত্রী ও দুই সন্তানের।

জন্মদিনে দারুণ একটি পারিবারিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী ও রিতেশের স্ত্রী জেনেলিয়া। ছবিতে দেখা যায় স্ত্রী ও দুই সন্তানের ভালোবাসায় সিক্ত হচ্ছেন রিতেশ। তিনজনই একসঙ্গে চুমু দিচ্ছেন তাদের প্রিয়তম মানুষটাকে। একজন মানুষের জীবনে এর চেয়ে বড় মধুর পাওয়া আর কী হতে পারে!

ছবিটির সঙ্গে জেনেলিয়া তার প্রিয়তমকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘প্রিয় শাশ্বত আপনজন, আমি তোমাকে এখন সেই কথাটিই বলছি যা তুমি ১০০ বছর বয়স্ক হওয়ার পরেও বলব, ‘তুমিই আমার আজকের দিনটা, আর প্রতিটি আগামীকালও তুমি। শুভ জন্মদিন প্রিয়। চিরদিনই তোমারই আমি। আমি সর্বদাই তোমার জন্য প্রস্তুত। ’

দিয়া মির্জা, সিদ্ধার্থ মালহোত্রাসহ রিতেশের আর সব বন্ধুও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।  

রিতেশ চলতি বছরে ‘টোটাল ধামাল’, ‘হাউজফুল ৪’ ও ‘মারজাওয়ান’ সিনেমায় অভিনয় করেছেন। তার আগামী সিনেমা ‘বাঘি ৩’ মুক্তি পাবে ২০২০ সালে।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa