ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

গঠিত হলো ‘ভয়েজ অব আর্টিস্ট ফাউন্ডেশন’র কেন্দ্রীয় নির্বাহী কমিটি

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
গঠিত হলো ‘ভয়েজ অব আর্টিস্ট ফাউন্ডেশন’র কেন্দ্রীয় নির্বাহী কমিটি ‘ভয়েজ অব আর্টিস্ট ফাউন্ডেশন’র কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত

সকল শিল্পী ও কলাকৌশলীদের অধিকার রক্ষায় কাজ করবে ভয়েজ অব আর্টিস্ট ফাউন্ডেশন (শিল্পীর কণ্ঠস্বর)।  মঙ্গলবার (৫ জানুয়ারি) এর প্রথম কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয় শিল্পকলা একাডেমির চিত্রশালার সভা কক্ষে।

এদিন ৪১ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত হয়। কমিটির সভাপতি হিসাবে আছেন বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে কণ্ঠযোদ্ধা বুলবুল মহলানবীশ এবং সাধারণ সম্পাদক হয়েছেন নজরুলসংগীতশিল্পী শামসুল হুদা।

এদিকে, আজিজুর রহমান আজিজ, সৈয়দ হাসান ইমাম, আরমা দত্ত (এম.পি) সাংবাদিক আবেদ খান, ড. ইঞ্জিনিয়ার খালেকুজ্জামানসহ বেশ কয়েকজন গুণী ব্যক্তিদের উপদেষ্টা করে এই কমিটি গঠিত হয়। এর মধ্যে আজিজুর রহমান আজিজকে প্রধান উপদেষ্টা করা হয়।  

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ৩ জন সহ-সভাপতি ২ জন যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল রানা, প্রচার সম্পাদক সুমন সাহাসহ ১৭ জনকে নির্বাহী সদস্য করা হয়।  

সভায় সংগঠনের সভাপতি বুলবুল মহলানবীশ বলেন, আমরা সকলশিল্পী ও কলাকৌশলীদের সঙ্গে থাকবো। শিল্পীদের কোনও শ্রেণী হয় না, দেশ হয় না- শিল্পী শুধুই শিল্পী। সারা বাংলাদেশের সকল জেলায় সংগঠন তৈরি করা হবে।  

সাধারণ সম্পাদক শামসুল হুদা বলেন, আমার দেশের এই করোনা পরিস্থিতিতে মানুষের পাশে ছিলাম, আছি, থাকবো। আগামী মার্চ মাসে শতকণ্ঠে বঙ্গবন্ধুকে নিয়ে তৈরি ১০টি গানের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে শিল্পকলার মাঠে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।