ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

এক ধারাবাহিকে চার চরিত্রে আসাদুজ্জামান নূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
এক ধারাবাহিকে চার চরিত্রে আসাদুজ্জামান নূর চার চরিত্রে আসাদুজ্জামান নূর

সুইপার সুখলাল, মালি জগলুল, দারোয়ান শাহনূর ও মুক্তিযোদ্ধা নাসির আহমেদ- এই চার চরিত্রে একটি ধারাবাহিকে একাই অভিনয় করেছেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর। ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ নামের শিশুতোষ ধারাবাহিকটি নির্মিত হয়েছে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জন্য।

ধারাবাহিকটির ‘আগুনপাখির বাসা’ গল্পে একসঙ্গে চার চরিত্রে হাজির হবেন আসাদুজ্জামান নূর।  

নাটকটির গল্পে দেখা যাবে, শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামের মহল্লার পুরনো বাড়িটিতে নাসির আহমেদ নামে একজন নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনো দেখা যায় না। সে বাড়িতে আরো তিনজন কাজের লোক-সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়। মিতু-টিটুরা খেয়াল করে এই চারজনকে কখনো একসঙ্গে দেখা যায় না। প্রত্যেকেই আলাদা আলাদা থাকেন। প্রত্যেকের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকশ ক্ষুদে গোয়েন্দা দল একসময় ঠিক ঠিক ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধের বীরত্বময় কিছু করুণ কাহিনী।  

আসাদুজ্জামান নূর ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছে শিশুশিল্পী নদী, তূর্য, আনভিতা, নীল। আরো আছেন ফারজানা ছবি ও কবির আহমেদ।  

বিটিভিতে ধারাবাহিকটি প্রতি শনিবার সকাল সাড়ে ১০ টায় প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকের ২৩তম পর্ব থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে। ‘আগুনপাখির বাসা’ গল্পটির প্রচার শুরু হবে ২৬ মার্চ (শনিবার) থেকে। এই গল্পের রচয়িতা স্বপন নাথ। প্রযোজনায় আছেন  মো. এরশাদ হোসেন।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।