ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রকের গোলে জয়ে ফিরল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রকের গোলে জয়ে ফিরল বার্সা

চলতি মৌসুমে ভুগছে বার্সেলোনা। স্প্যানিশ সুপার কাপের পর কোপা দেল রে থেকেও বিদায় নিল তারা।

লিগেও খুব একটা ভালো অবস্থানে নেই দলটি। এমন ব্যর্থতার কারণে মৌসুম শেষে দায়িত্ব ছাড়ার ঘোষণা দিলেন কোচ জাভি এর্নান্দেসও। এরই মধ্যে দলকে স্বস্তি এনে দিলেন সদ্য দলে ভেড়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রক। বদলি নেমেই গোল করে জেতালেন কাতালানদের।  

ঘরের মাঠে গতকাল রাতে ওসাসুনাকে ১-০ ব্যবধানে হারায় বার্সেলোনা। শুরু থেকে আক্রমণে আধিপত্য বজায় রাখলেও গোল পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে লম্বা সময় পর্যন্ত। বিরতির পর জয়সূচক গোলটি করেন ভিতর রক।  

পঞ্চম মিনিটেই সুযোগ পায় বার্সেলোনা। তবে বক্সের বাইরে থেকে উড়িয়ে মেরে লক্ষ্যভেদ করতে পারেননি জোয়াও ফেলিক্স। দুই মিনিট পর চোট পেয়ে মাঠ ছাড়তে হয় দলটির ফেরান তোরেসকে। প্রথমার্ধে আরও কয়েকটি সুযোগ পায় তারা। তবে ঠিকঠাক কাজে লাগাতে পারেনি কেউই।  

বিরতির পর লোপেসের বদলি নামেন ভিতর রক। ৬২তম মিনিটে নামার ঠিক এক মিনিটের মধ্যেই কাতালানদের এগিয়ে নেন তিনি। কানসেলোর ক্রস থেকে হেডে গোলটি করেন ব্রাজিলিয়ান এই তরুণ ফরোয়ার্ড। ক্লাবটির হয়ে এটিই তার প্রথম গোল। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে জাভির দল।  

২২ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে বার্সেলোনা। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ২২ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জিরোনা। ২৬ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে আছে ওসাসুনা।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।