ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

ক্রিস্টাল প্যালেসের মাঠে ইউনাইটেডের বড় হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, মে ৭, ২০২৪
ক্রিস্টাল প্যালেসের মাঠে ইউনাইটেডের বড় হার

চলতি মৌসুম ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। লিগ টেবিলের নিচের দিকে থাকার পাশাপাশি দলটি গতকাল রাতে হেরেছে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে।

প্রথমার্ধে দুই গোলের পর রেড ডেভিলসার পরের অর্ধে হজম করে আরও দুই গোল।

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৪-০ ব্যবধানে হারে ম্যানচেস্টার ইউনাইটেড। এই নিয়ে লিগে সবশেষ ১০ ম্যাচের চারটিতেই হারল ইউনাইটেড; বাকি ছয় ম্যাচের চারটি ড্র, জয় পেয়েছে মাত্র দুটিতে।

ঘরের মাঠে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি প্যালেস। দ্বাদশ মিনিটে দলকে এগিয়ে নিয়ে যান ওলিসে। বক্সের মাঝামাঝি থেকে দারুণ শটে জাল খুঁজে নেন তিনি। ৪০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিলিপে মাতেতা। বিবর্ণ ইউনাইটেড কেবল গোলই হজম করে যাচ্ছিল।  

বিরতির পর ৫৮তম মিনিটে ইউনাইটেডের জালে আরও এক গোল দেন টাইরিক মিচেল। আট মিনিট পর নিজের দ্বিতীয় গোলে প্যালেসের জয় একরকম নিশ্চিতই করে ফেলেন ওলিসে। ডান দিক থেকে বক্সে ঢুকে জোরাল উঁচু শটে গোলটি করেন ফরাসি এই ফরোয়ার্ড।  

লিগে ১৩তম হারে ৫৪ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে ইউনাইটেড। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধান এগিয়ে সপ্তম স্থানে চেলসি। ৫৬ পয়েন্ট নিয়ে ছয়ে নিউক্যাসল ইউনাইটেড। ৩৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে আছে প্যালেস।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মে ০৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।