ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

এক কোটি পাউন্ডে লিভারপুলে কিয়েসা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এক কোটি পাউন্ডে লিভারপুলে কিয়েসা

এক কোটি পাউন্ডের বিনিময়ে জুভেন্তাস থেকে ফেদেরিকো কিয়েসাকে দলে ভেড়াল লিভারপুল। এমনটাই জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

নতুন কোচ আর্নে স্লট আসার পর দলবদলের বাজারে এবারই প্রথম পা রাখল অলরেডরা। কিয়েসার সঙ্গে ২০২৮ সাল পর্যন্ত চুক্তি করেছে ক্লাবটি।

ইতালির ২০২০ ইউরো জয়ের পেছনে দারুণ অবদান রাখেন কিয়েসা। এরপর ২০২০ সালে সালে যোগ দেন ইতালিয়ান ক্লাব জুভেন্তাসে। প্রথম মৌসুমেই সিরি আর বর্ষসেরা একাদশে জায়গা করে নেন এই ফরোয়ার্ড। পরে অবশ্য তাকে পাকাপাকিভাবেই কিনে নেয় তুরিনের বুড়িরা। কিন্তু ২০২২ সালের শুরুতে ভয়ানক ইনজুরিতে পড়েন কিয়েসা। এরপর নিজের সেই চিরচেনা ফর্মে আর ফিরতে পারেননি। জুভেন্তাসের হয়ে ১৩১ ম্যাচে ৩২ গোল করেন তিনি।

লিভারপুলে যোগ দিয়ে ২৬ বছর বয়সী কিয়েসা বলেন, 'লিভারপুলের খেলোয়াড় হতে পেরে আমি খুবই খুশি। যখন রিচার্ড হিউজ আমাকে কল করে বলে, তুমি কি লিভারপুলে যোগ দিতে চাও? পরে কোচও আমাকে কল করল। আমি সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলেছিলাম। কারণ আমি এই ক্লাবের ইতিহাস জানি। আমি জানি, ভক্তদের কাছে তারা কী তুলে ধরতে চায়। তাই আমি খুবই খুশি এবং শুরু করার জন্য আর তর সইছে না। '

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।