ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

দুই মাস পর ফিরেই জোড়া গোল মেসির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
দুই মাস পর ফিরেই জোড়া গোল মেসির

গোড়ালির চোটে দীর্ঘ দুই মাস মাঠের বাইরে ছিলেন লিওনেল মেসি। তবে সেই চোট কাটিয়ে মাঠে ফিরেই ঝলক দেখালেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তার জোড়া গোলে জয়ের দেখা পেয়েছে ইন্টার মায়ামিও।

মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে আজ ফিলাডেলফিয়া ইউনিয়নকে ৩-১ গোলে হারায় মায়ামি। মেসির জোড়া গোলের পর অন্তিম মুহূর্তে এক গোল করেন লুইস সুয়ারেস।  

ম্যাচের শুরুটা অবশ্য অন্যরকম ছিল। দ্বিতীয় মিনিটেই গোল করে এগিয়ে গিয়েছিল ফিলাডেলফিয়া। তবে ২৬তম মিনিটে সমতা ফেরান মেসি। সুয়ারেসের পাসে বল পেয়ে বক্সে ঢুকে ডান পায়ের শটে বল জালে জড়ান তিনি।

মেসি নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন ৩০তম মিনিটে। এবার তার সাবেক বার্সা সতীর্থ জর্দি আলবা বল নিয়ে বাঁ দিক থেকে বক্সে ঢুকে ক্রস দেন। সেই বল ধরে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন মেসি। এরপর দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান সুয়ারেস।

এই জয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল মায়ামি। ২৮ ম্যাচে তাদের সংগ্রহ ৬২ পয়েন্ট। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিনসিনাটি। ১১তম স্থানে থাকা ফিলাডেলফিয়ার পয়েন্ট ৩০।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।