ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোহোকে রেখে দিচ্ছেন মরিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
রোহোকে রেখে দিচ্ছেন মরিনহো ছবি: সংগৃহীত

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে মার্কোস রোহোর ওল্ড ট্রাফোর্ড ছাড়ার একটা গুঞ্জন উঠেছিল। কিন্তু সাম্প্রতিক পারফরম্যান্সে নাকি কোচ হোসে মরিনহোর দীর্ঘমেয়াদি পরিকল্পনায় জায়গা করে নিয়েছেন আর্জেন্টাইন ডিফেন্ডার।

ঢাকা: জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে মার্কোস রোহোর ওল্ড ট্রাফোর্ড ছাড়ার একটা গুঞ্জন উঠেছিল। কিন্তু সাম্প্রতিক পারফরম্যান্সে নাকি কোচ হোসে মরিনহোর দীর্ঘমেয়াদি পরিকল্পনায় জায়গা করে নিয়েছেন আর্জেন্টাইন ডিফেন্ডার।

স্কটিশ দৈনিক ‘ডেইলি রেকর্ড’র বরাত দিয়ে গোল ডট কম বলছে, ২৬ বছর বয়সী রোহোকে ছেড়ে দেওয়ার পথে হাঁটছে না রেড ডেভিলসরা। ইনজুরি আক্রান্ত ক্রিস স্ম্যালিং ও এরিক বেইলির অনুস্থিতিতে নিজের সেরাটা দিয়ে মরিনহোকে মুগ্ধ করছেন তিনি।

তাই রোহোকে দলে ভেড়াতে বায়ার লেভারকুসেন সহ অন্যান্য আগ্রহী ক্লাবগুলোর প্রস্তাব উপেক্ষিত হওয়ার সম্ভাবনাই বেশি! যদিও দু’বছর আগে স্পোর্টিং লিসবন থেকে ইংল্যান্ডে পাড়ি জমানোর পর এখনো পাকাপাকিভাবে প্রথম একাদশে নিয়মিত হতে লড়াই করতে হচ্ছে।

চলতি মৌসুমে এখন পর্যন্ত প্রিমিয়ার লিগের ১৫টি ম্যাচের মধ্যে সাতটিতে খেলার সুযোগ পেয়েছেন। যার মধ্যে শেষ ছয়টি লিগ ম্যাচেই পূর্ণ নব্বই মিনিট মাঠে ছিলেন। বোঝাই যাচ্ছে, উজ্জীবিত মার্কোস রোহোর ওপর কতটা আস্থা রাখছেন মরিনহো।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।