ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালকে হারাল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালকে হারাল ম্যানইউ ছবি:সংগৃহীত

আর্সেনাল বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচে বাড়তি উত্তেজনার সৃষ্টি হয়। যেখানে ক্লাব ছাপিয়ে দুই প্রতিদ্বন্দ্বী কোচ আর্সেন ওয়েঙ্গার ও হোসে মরিনহোর ফের দেখা হয়ে গেল। তবে মাথা উঁচু করে মাঠ ছেড়েছে মরিনহোর ম্যানইউ। ইংলিশ প্রিমিয়ার লিগে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলের জয় পায় দলটি।

এমিরেটস স্টেডিয়ামে রেড ডেভিলসদের হয়ে জোড়া গোল করেন হেসে লিনগার্ড। আর একটি গোল করেন অ্যান্তোনিও ভ্যালেন্সিয়া।

আর্সেনালের হয়ে একটি গোলের দেখা পান আলেকজান্দ্রে লাকাজেট্টে। তবে দ্বিতীয়ার্ধে এক্তর বেইয়েরিনকে ফাউল করে লালকার্ড দেখেন পগবা। বাকি সময়ে এক জন কম নিয়ে খেললেও জয় নিয়েই মাঠ ছাড়ে ইউনাইটেড।  

এদিকে লিগের অন্য ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে চেলসি ও লিভারপুল। নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচে জোড়া গোল করেন এডেন হ্যাজার্ড। অন্য গোলটি করেন আলভারো মোরাতা। আর ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ৫-১ ব্যবধানে লিভারপুলের বড় জয়ের ম্যাচে রবার্ট ফিরমিনো জোড়া ও একটি করে গোল করেন এমরি ক্যান ও কুতিনহো। অন্য গোলটি আত্মঘাতি থেকে আসে।

লিগে ১৫ ম্যাচে ১১তম জয় পাওয়া ইউনাইটেড ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ১৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। চেলসি ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। লিভারপুল ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। পঞ্চম হারের স্বাদ পাওয়া আর্সেনাল ২৮ পয়েন্ট নিয়ে পঞ্চম।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ০৩ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।