ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

মেসিই বিশ্বসেরা, তার যুগে খেলা রোনালদোর ‘দুর্ভাগ্য’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
মেসিই বিশ্বসেরা, তার যুগে খেলা রোনালদোর ‘দুর্ভাগ্য’ ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর দুর্ভাগ্য যে লিওনেল মেসির যুগে খেলছেন! পঞ্চম ব্যালন ডি’অর জেতার পর নিজেকে সর্বকালের সেরা খেলোয়াড় দাবি করার জবাবে সবিনয়ে অসম্মতি জানিয়ে এমন প্রতিক্রিয়া দেখিয়েছেন মেসির বার্সেলোনা সতীর্থ ইভান রাকিটিচ।

প্যারিসের আইফেল টাওয়ারে জমকালো আয়োজনে পঞ্চমবারের মতো বর্ষসেরার মর্যাদাপূর্ণ ট্রফি হাতে নিয়ে মেসিকে স্পর্শ করেন সিআর সেভেন। দু’জনের দখলে এখন ১০টি ব্যালন ডি’অর।

পরে ফ্রান্স ফুটবল’কে (খ্যাতনামা এই ফ্রেঞ্চ সাময়িকীটি ব্যালন ডি’অর অ্যাওয়ার্ড প্রদান করে) রিয়াল মাদ্রিদ সুপারস্টার বলেন, তার বিশ্বাস তিনিই ফুটবল ইতিহাসের সেরা!

যাই হোক, ৩২ বছর বয়সী রোনালদোর মন্তব্যের বিস্তারিত মূল্যায়ন শেয়ার না করলেও তাকে ইঙ্গিত করে বলেছেন, ‘দুর্ভাগ্য’ মেসির সঙ্গে একই সময়ে খেলা। লা লিগায় ভিয়ারিয়ালের মাঠে ২-০ গোলে জয়ের পর সাংবাদিকদের প্রশ্নে জবাবে ক্রোয়েশিয়ান মিডফিল্ডার বলেন, ‘আপনারা আমার মতামত জানেন। রোনালদোর প্রতি সম্মান রেখে বলছি, তিনি খেলাটির ইতিহাসের সেরার বিপক্ষে দাঁড়িয়েছেন। ’

‘ব্যালন ডি’অর জেতায় আমি তাকে অভিনন্দন জানাই। কিন্তু আমার কাছে লিও (লিওনেল মেসি) অনন্য। এখানে একজনই আছেন। পেছনে থাকারা যথেষ্ট দুর্ভাগা যে তার সঙ্গে মিলিত হয়েছে (একই সময়ে খেলা প্রসঙ্গে)। ’-যোগ করেন রাকিটিচ।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ১১ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa