ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

ফুটবল

প্যালেসে থামলো ম্যানসিটির ১৮ ম্যাচের জয়রথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
প্যালেসে থামলো ম্যানসিটির ১৮ ম্যাচের জয়রথ ছবি: সংগৃহীত

বছরের শেষ দিনে হোঁচট খেল উড়তে থাকা ম্যানচেস্টার সিটি। জয় নিয়ে নতুন বছরে পা রাখা হলো না পেপ গার্দিওলার শিষ্যদের। প্রিমিয়ার লিগে টানা ১৮ ম্যাচ জয়ের পর গোলশূন্য ড্রয়ের স্বাদ পেল পয়েন্ট টেবিলের শীর্ষস্থানধারীরা। সিটিজেনদের রূখে দিয়েছে স্বাগতিক ক্রিস্টাল প্যালেস।

টানা জয়ে প্রিমিয়ার লিগে রেকর্ডের মালিক ম্যানসিটির শীর্ষ ইউরোপিয়ান লিগগুলোতে বায়ার্ন মিউনিখের অর্জন স্পর্শ করা হলো না। টানা ১৯টি লিগ ম্যাচ জয়ের কীর্তি রয়েছে জার্মান জায়ান্টদের।

ছবি: সংগৃহীতভাগ্যের ছোঁয়ায় হারের লজ্জা থেকে বড় বাঁচা বেঁচে গেছে ম্যানসিটি। ইনজুরি সময়ে পেনাল্টি ঠেকিয়ে নায়ক বনে যান প্রতিভাবান ব্রাজিলিয়ান গোলরক্ষক এডার্সন মোরায়েস। উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে মোরায়েসের স্বদেশী উঠতি ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের হাঁটুর ইনজুরি। প্রথমার্ধের ২৩ মিনিটে চোখের জলে মাঠ ছাড়েন তিনি। ইনজুরি টাইমে ট্যাকলের শিকার হলে স্ট্রেচারে তুলতে হয় উইঙ্গার কেভিন ডি ব্রুইনকে।

ছবি: সংগৃহীতপুরো ম্যাচে বল দখলসহ আক্রমণাত্মক ফুটবলে বেশ এগিয়ে থাকলেও আগুয়েরো-স্টার্লিং-ডি ব্রুইনদের চোখেমুখে গোলের জন্য হাহাকারই ফুটে ওঠে। ২১তম রাউন্ড শেষে ম্যানচেস্টার ইউনাইটেডকে হটিয়ে দ্বিতীয় স্থানে উঠে আসা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসির সঙ্গে ম্যানসিটির (৫৮) পয়েন্টের পার্থক্য এখন ১৩। ওল্ড ট্রাফোর্ডে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করে তিন নম্বরে নেমে গেছে মরিনহোর ম্যানইউ। ব্লুজদের চেয়ে ১ পয়েন্ট পিছিয়ে রেড ডেভিলসরা (৪৪)। ৪১ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে লিভারপুল। ১৮ পয়েন্টে তলানির ১৭ নম্বরে ম্যানসিটিকে ড্র উপহার দেওয়া ক্রিস্টাল প্যালেস।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa