ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বিজেএমসি-নোফেল কেউ কাউকে হারাতে পারেনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
বিজেএমসি-নোফেল কেউ কাউকে হারাতে পারেনি টিম বিজেএমসি ও নোফেল স্পোটিং ক্লাবের মধ্যকার ম্যাচের একটি মুহূর্ত

নোয়াখালী: ড্রয়ে শেষ হয়েছে টিম বিজেএমসি ও নোফেল স্পোটিং ক্লাবের মধ্যকার ম্যাচ।

নোয়াখালী ভেন্যুতে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ম্যাচে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের তলানিতে থাকা টিম বিজেএমসি ও নোফেল স্পোটিং ক্লাব। ম্যাচটি 0-0 গোলে তথা ড্রয়ে শেষ হয়।

খেলার শুরু থেকে নোফেল প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে। শুরুর দুই মিনিটের মাথায় নোফেলের মাসুদ রানার শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন বিজেএমসির গোলরক্ষক সোহাগ। কর্ণার কিক থেকে অধিনায়ক ইসমাইল বাঙ্গুরার হেড গোলে প্রবেশের ঠিক আগ মুহুর্তে বিজেএমসির এক ডিফেন্ডার ফিরিয়ে দিলে গোল বঞ্চিত হয় নোফেল।  

২৫ মিনিটের সময় ইসমাইল বাঙ্গুরার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার ৩২ মিনিটের সময় কর্ণার ফ্ল্যাগের সামান্য সামনে থেকে বিজেএমসির ওটাবেকের ফ্রি কিক থেকে জহিরুলের হেড নোফেলের গোলপোষ্টে লেগে প্রতিহত হয়। পাল্টা আক্রমণ থেকে নোফেলের ইসমাইল বঙ্গুরার ক্রস নোফেলের ফরোয়ার্ড পায়ে লাগাতে ব্যর্থ হলে গোল বঞ্চিত হয় নোফেল। একই সময়ে কাউন্টার অ্যাটাকে বিজেএমসির শরিফুল ইসলাম নোফেলের জালে বল পাঠাতে ব্যর্থ হন।

৩৭ মিনিটের সময় বিজেএমসির গোলরক্ষককে একা পেয়েও গোল মিস করেন নোফেল'র অধিনায়ক ইসমাইল বাঙ্গুরা। প্রথমার্ধের শেষ মুহুর্তে নোফেলের আশরাফুল ও মাহমুদুল হাসান গোলপোষ্ট ফাঁকা পেয়েও গোল করতে পারেননি।

দ্বিতীয়ার্ধের শুরুতে নোফেলের ইসমাইল বাঙ্গুরা পোষ্টের উপর দিয়ে মেরে গোল বঞ্চিত করেন দলকে। পরের মিনিটে বাঙ্গুরার ফ্রি কিক গোল পোষ্টের উপরে বাতাস লাগিয়ে চলে যায়। ৭৫ মিনিটের সময় বিজেএমসির ওটাবেকের বাঁকানো শট ফিরিয়ে দেন 
নোফেলের গোলরক্ষক।  

৮০ মিনিটের সময় বিজেএমসির ফরোয়ার্ড মোবারক সুবর্ণ সুযোগ মিস করেন। ৮৫ মিনিটের সময় বিজেএমসির অধিনায়ক স্যামসন ইলিয়াছ নোফেলের গোলরক্ষককে একা পেয়েও গোলপোষ্ট উপর দিয়ে মেরে নিশ্চিত গোল বঞ্চিত করেন দলকে।

তবে কোনো পক্ষ গোল করতে না পারলেও দর্শকসারীতে ছিল দারুণ উত্তেজনা। দুই পক্ষের আক্রমণ-পাল্টা আক্রমণ দর্শককে মাতিয়ে রাখলেও হতাশ হয়েই ফিরতো হলো দুই দলের সমর্থকদের।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।