ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বড়দিনের ছুটির আগে বিধ্বস্ত মিলান 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
বড়দিনের ছুটির আগে বিধ্বস্ত মিলান  আটালান্টার গোল উদযাপন: ছবি-সংগৃহীত

এক সময় ইউরোপের শ্রেষ্ঠ ক্লাবের একটি ছিল এসি মিলান। পরিসংখ্যানে অবশ্য এখনও তাই বলছে। কিন্তু গত কয়েক মৌসুম ধরে যেন নিজেদের ছায়ায় আবদ্ধ হয়ে পড়েছে রোজোনেরিরা। চলতি মৌসুমে শিরোপা লড়াইয়ের ধারেকাছেও নেই তারা। তার মধ্যে বড়দিনের ছুটিতে যাওয়ার আগে এবার আটালান্টার মাঠে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছে মিলান। 

রোববার (২২ ডিসেম্বর) ম্যাচের শুরু থেকে ধুঁকতে থাকা স্তেফানো পিওলি’র দল প্রথম গোল হজম করে ১০ মিনিটে। আলেজান্দ্রো দারিও গোমেজের গোলে এগিয়ে যায় আটালান্টা।

এরপর অবশ্য সমতায় ফিরতে লড়াই করে মিলান।  

কিন্তু দ্বিতীয়ার্ধে তাদের শিবির তছনছ হয়ে যায় স্বাগতিকদের হাতে। ৬১ মিনিটে মারিও পাসালিচের গোলের পর ৬৩ ও ৭২ মিনিটে জোড়া গোল করেন জোসিপ ইলিচিচ। ৮৪ মিনিটে মিলানের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুইস ফার্নান্দো মুরিয়েল ফ্রুটো।  

এই জয়ে ১৭ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে সিরি’আ লিগের পঞ্চম স্থানে ওঠে এসেছে আটালান্টা। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে এসি মিলান। ৪২ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে তাদেরই নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলান।  

রোজোনেরিরা পরের ম্যাচ খেলবে ০৬ জানুয়ারি, ঘরের মাঠ সান সিরোতে সাম্পদোরিয়ার বিপক্ষে।

বাংলোদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad