ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফুটবল ইতিহাসের সেরা মেসি: পুয়োল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
ফুটবল ইতিহাসের সেরা মেসি: পুয়োল

লিওনেল মেসিকে ফুটবল ইতিহাসের সেরা হিসেবে দাবি করেছেন কার্লেস পুয়োল। সম্প্রতি একটি নির্দিষ্ট ক্লাবের হয়ে রেকর্ড সর্বোচ্চ গোল করে পেলেকে ছাড়িয়ে যাওয়ার পর এমনটি জানিয়েছেন বার্সেলোনার সাবেক এই কিংবদন্তি।

গত রাতে লা লিগার ম্যাচে ভায়াদোলিদের বিপক্ষে বার্সার হয়ে একটি গোল করে এই রেকর্ড গড়েন আর্জেন্টাইন তারকা মেসি। যেখানে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের সান্তোসের হয়ে ৬৪৩ গোলের মাইলফলক ছাড়িয়ে মেসি এখন সর্বোচ্চ ৬৪৪ গোলের মালিক।

২০০৪ সালে স্পানিওলের বিপক্ষে বার্সার হয়ে অভিষেকের পর বর্তমানে এই চূড়ার মালিক মেসি।

আর এই রেকর্ড গড়ার পর মেসির এক সময়ের সতীর্থ পুয়োল বিশ্বাস করেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়।

গোল ডট কমকে দেওয়া এক সাক্ষাৎকারে স্পেনের হয়ে বিশ্বকাপজয়ী পুয়োল বলেন, ‘আপনি যদি আমাকে জিজ্ঞেস করেন মাইকেল জর্ডান কে? উত্তরে আমি বলবো বাস্কেটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। ’

তিনি আরও বলেন, ‘আমার মনে হয় মেসির ক্ষেত্রে একই রকম ব্যাপার। সে সর্বকালের সেরা ফুটবলার। তবে রিয়াল মাদ্রিদের সমর্থকদের জন্য মেসিকে সেরা বলাটা কঠিন হয়ে যাবে। ’

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।