ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের জয়ে বেনজেমার গোল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
রিয়ালের জয়ে বেনজেমার গোল

লা লিগায় গ্রানাদার বিপক্ষে প্রত্যাশিত জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমা ও কাসেমিরোর গোলে ২-০ ব্যবধানে জয় পায় জিনেদিন জিদানের শিষ্যরা।

বুধবার রাতে আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে ঘরের মাঠে বছরের শেষ ম্যাচে জিতে পয়েন্টের হিসেবে শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পাশে থেকে বড়দিনের ছুটিতে যাচ্ছে রিয়াল।

প্রথমার্ধে রিয়াল আধিপত্য বিস্তার করে খেললেও শেষ মুহূর্তে অগোছাল হওয়ায় আর গোলের দেখা পায়নি। উল্টো ৩৫তম মিনিটে একটা ধাক্কাও খায় দলটি। প্রতিপক্ষের ট্যাকলে পায়ের পেশির চোটে স্ট্রেচারে মাঠ ছাড়েন রদ্রিগো।

দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে অবশেষে গোলের দেখা পায় রিয়াল। বাঁ দিক থেকে আসেনসিওর ছয় গজ বক্সে বাড়ানো ক্রসে অনেকটা লাফিয়ে হেডে দলকে এগিয়ে নেন কাসেমিরো।

ম্যাচের চার মিনিট যোগ করা সময়ের তৃতীয় মিনিটে দ্বিতীয় গোল খেয়ে বসে গ্রানাদা। ইসকোর পাস পেয়ে ডান দিক দিয়ে আক্রমণে উঠে কিছুটা আড়াআড়ি গিয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে জয় নিশ্চিত করেন বেনজেমা। এবারের লিগে বেনজেমার এটি অষ্টম গোল। সব প্রতিযোগিতা মিলে মৌসুমে ১২টি।

লিগে ১৫ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে আছে রিয়াল। ১৩ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো। ১৬ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল সোসিয়েদাদ। ১৫ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে চার নম্বরে ভিয়ারিয়াল। ১৪ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।