ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

ফুটবল

প্রতিটি ম্যাচই ফাইনালের মত খেলবে বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৯, ২০২২
প্রতিটি ম্যাচই ফাইনালের মত খেলবে বসুন্ধরা কিংস

হ্যাটট্রিক শিরোপার পথে এগিয়ে যাচ্ছে বসুন্ধরা কিংস। প্রিমিয়ার লিগে উঠেই নিজেদের শ্রেষ্ঠত্বের প্রমান দিয়ে চলেছে দলটি।

এবারের মৌসুমেও রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। দ্বিতীয় স্থানে থাকা ঢাকা আবাহনীর চেয়ে ছয় পয়েন্টে এগিয়ে তারা। মূলত এ দুই দলের মধ্যে শিরোপা লড়াই সীমাবদ্ধ থাকবে।

এগিয়ে থেকেও সতর্ক কিংস। এখনো তাদের বেশ কটি ম্যাচ বাকি রয়েছে। এর মধ্যে শেখ রাসেল, শেখ জামাল, ঢাকা আবাহনী, সাইফ ও চট্টগ্রাম আবাহনীর মতো বড় দল রয়েছে। সেক্ষেত্রে ছয় পয়েন্টে এগিয়ে থাকাটা কোনোভাবেই নিরাপদ মনে করছেন না কোচ অস্কার ব্রুজোন। তার কাছে এখন সব ম্যাচই ফাইনাল।

এক মাসের বেশি সময় ধরে লিগ বন্ধ ছিল। অবশ্য এ সময়ে বসুন্ধরার অধিকাংশ ফুটবলারই মাঠে ছিলেন। ক্লাবের হয়ে এএফসি কাপ ও জাতীয় দলের পক্ষে এশিয়ান কাপ বাছাই পর্ব খেলেছে।

মালয়েশিয়া থেকে ফিরে খেলোয়াড়রা ক্যাম্পে যোগ দিলেও ইনজুরি মুক্ত হননি মাসুক মিয়া জনি ও তারিক কাজী। ২১ জুন রহমতগঞ্জের বিপক্ষে এ দুজনার মাঠে নামার সম্ভাবনা ক্ষীণ। ক্লাব ম্যানেজমেন্ট অবশ্য আশা করছে পরের ম্যাচ থেকেই তারা খেলতে পারবেন। ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে আছে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa