ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

ফুটবল

অবসরের গুঞ্জন: ফ্রান্স ফুটবল সভাপতির ওপর ক্ষুব্ধ এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুন ২০, ২০২২
অবসরের গুঞ্জন: ফ্রান্স ফুটবল সভাপতির ওপর ক্ষুব্ধ এমবাপ্পে

উয়েফা ইউরোপ চ্যাম্পিয়নশিপে ভালো কিছু করতে পারেনি ফ্রান্স। শেষ ষোলো থেকে ছিটকে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা।

ভালো পারফরম্যান্স না দেখাতে পারায় তখন সমালোচনার মুখে পড়তে হয় কিলিয়ান এমবাপ্পেকে। তা সইতে না পেরে অবসর নিতে চেয়েছিলেন তরুণ এই ফরোয়ার্ড।

অবসরের বিষয়টি তখন উড়িয়ে দিয়েছিলেন এমবাপ্পে। সমালোচনা বাদ দিয়ে বর্ণবাদের শিকার হওয়ার কথা উল্লেখ করেছেন তিনি। পুরোনো সেই গুঞ্জন এবার নতুন করে তুলে এনেছেন ফরাসি ফুটবল ফেডারেশনের সভাপতি লু গেরেত। তিনি জানান, সমালোচনা সহ্য করতে না পেরেই এমবাপ্পে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি নিয়ে এবার চটেছেন এমবাপ্পে।

রোববার (১৯ জুন) ফ্রান্সের একটি সাময়িকীর সংবাদে দেওয়া সাক্ষাৎকারে ফরাসি ফুটবলের প্রধান লু গেরেত বলেছেন, তীব্র সমালোচনার কারণেই জাতীয় দলকে বিদায় জানাতে চেয়েছিলেন এমবাপ্পে।

গেরেতের এই মন্তব্যে চটে গিয়ে এমবাপ্পে টুইটারে লিখেছেন ‘আমি তাকে স্পষ্টভাবে ব্যাখ্যা করেছিলাম যে বিষয়টি বর্ণবাদের সঙ্গে সম্পর্কিত এবং (ইউরোয়) পেনাল্টি বিষয়ক নয়। তবে বর্ণবাদের কোনো ঘটনা সেখানে ছিল বলে মানতেই চাননি তিনি। ’

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুন ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa