ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

ফুটবল

লিভারপুল ছেড়ে বায়ার্নে মানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুন ২২, ২০২২
লিভারপুল ছেড়ে বায়ার্নে মানে

লিভারপুল ছেড়ে বায়ার্ন মিউনিখে যাচ্ছেন সাদিও মানে, খবরটি ছড়িয়ে পড়েছিল বেশ কয়েক দিন ধরে। এবার এটি নিশ্চিত করল বায়ার্নও।

৪১ মিলিয়ন ইউরো খরচ করে সেনেগালের তারকাকে দলে ভিড়িয়েছে জার্মান চ্যাম্পিয়নরা।  

সদ্য শেষ হওয়া মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে হারে লিভারপুল। এরপরই ইংলিশ ক্লাবটি ছাড়ার ইচ্ছের কথা জানান মানে। গত মৌসুমেও লিভারপুলের হয়ে ২৩টি গোল করেছিলেন তিনি।  

মানে ক্লাব ছাড়তে চাইলেও শুরুতে তাকে ছাড়তে রাজি ছিল না লিভারপুল। পরে তার বিকল্প হিসেবে বেনফিকা থেকে ডারউইন নুনেজকে ৬৪ মিলিয়ন ইউরোতে দলে নেয় তারা। এরপর মানে লিভারপুল ছাড়া অনেকটাই নিশ্চিত হয়ে যায়।

অবশেষে এক বছরের চুক্তি বাকি থাকতেই তার অ্যানফিল্ডের সঙ্গে ছয় বছরের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে শেষ হলো। ক্লাবটির ২০২০ সালে প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ জেতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি।  

২০১৬ সালে সাউদাম্পটন থেকে লিভারপুলে যোগ দেওয়ার পর ১৯৬ ম্যাচ খেলে ৯০ গোল করেছেন মানে। এই সময়ে প্রিমিয়ার লিগের চতুর্থ সর্বোচ্চ গোলদাতা মানে।  

বাংলাদেশ সময় : ১৭৪৫, জুন ২২, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa