ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

ফুটবল

পাঁচ বছরের চুক্তিতে টটেনহ্যামে রিশার্লিসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুলাই ১, ২০২২
পাঁচ বছরের চুক্তিতে টটেনহ্যামে রিশার্লিসন

চলতি দলবদল মৌসুমে ব্রাজিলিয়ান তরুণ দুই ফরোয়ার্ড রাফিনিয়া ও রিশার্লিসনের জন্য বেশ কয়েকটি ক্লাব আগ্রহ দেখায়। এর মধ্যে রাফিনিয়ার দলবদল ঝুলে থাকলেও রিশার্লিসনের পরবর্তী গন্তব্য নিশ্চিত হয়ে গেল।

বেশ কয়েকটি ক্লাব আগ্রহ দেখালেও শেষ পর্যন্ত ইংলিশ ক্লাব টটেনহ্যামে পাড়ি জমালেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিশার্লিসন। এভারটন থেকে পাঁচ বছরের চুক্তিতে আন্তোনিও কন্তের দলে যোগ দিয়েছেন তিনি। শুক্রবার (১ জুলাই) বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করে টটেনহ্যাম।  

চুক্তির মেয়াদ উল্লেখ করলেও এখনও ট্রান্সফার ফি নিয়ে কিছু জানানো হয়নি। তবে ব্রিটিশ সংবাদসংস্থা বিবিসির রিপোর্ট বলছে, এভারটনকে দলে টানতে ৬ কোটি পাউন্ড খরচ করতে হয়েছে টটেনহ্যামকে।

২০১৮ সালে ওয়াটফোর্ড থেকে টটেনহ্যামে যোগ দেন রিশার্লিসন। ইংলিশ ক্লাবটির হয়ে লিগে ১৩৫ ম্যাচে মোট ৪৩টি গোল করেছেন তিনি। এছাড়া ২০২১-২২ মৌসুমে প্রিমিয়ার লিগে ১০টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে পাঁচটি গোল করান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa