ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানচেস্টার ইউনাইটেডেই যোগ দিলেন এরিকসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
ম্যানচেস্টার ইউনাইটেডেই যোগ দিলেন এরিকসেন

চলতি মাসের শুরু থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিস্তিয়ান এরিকসেনের যোগ দেওয়া নিয়ে গুঞ্জন উঠেছিল। এবার সেটিই সত্যি হল।

তিন বছরের চুক্তিতে ডেনমার্কের এই মিডফিল্ডারকে দলে টানল ইংলিশ ক্লাবটি।

উয়েফা ইউরো চলাকালীন গত বছরের জুন মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই লুটিয়ে পড়েন এরিকসেন। কিছুক্ষণ পরেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে তার শরীরে ইমপ্ল্যানটেবল কার্ডিওভার্টার ডেফিব্রিলেটর (আইসিডি) বসানো হয়। এরপর সুস্থ হয়ে মাঠে ফিরলেও শরীরে যে ইলেকট্রনিক ডিভাইস বসানো হয় সেটি নিয়ে সিরি আ’র ক্লাবগুলোতে খেলার অনুমতি না থাকায় চুক্তি বাতিল করতে হয় ডেনমার্কের এই তারকাকে।

ইন্টার মিলান ছেড়ে ফের ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরে আসেন এরিকসেন। গত জানুয়ারিতে যোগ দেন ব্রেন্টফোর্ডে। গত মাসে সেই ক্লাবটির সঙ্গেও চুক্তির মেয়াদ ফুরিয়ে যায় এই মিডফিল্ডারের। তাই ফ্রি এজেন্ট হয়েই রেড ডেভিলসদের দলে যোগ দিলেন তিনি।

শুক্রবার (১৫ জুলাই) ইউনাইটেডের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে এরিকসেন বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড একটি বিশেষ ক্লাব এবং দলটির হয়ে মাঠে নামতে আমার তর সইছে না। বহুবার ওল্ড ট্র্যাফোর্ডে খেলার সৌভাগ্য হয়েছে আমার, কিন্তু ইউনাইটেডের লাল শার্টে খেলাটা অসাধারণ অনুভূতি হবে। ’

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সব জটিলতা কাটিয়ে প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের হয়ে মাঠে ফেরেন এরিকসন। দলটির হয়ে ১১ ম্যাচ খেলেছেন তিনি। নিজে পেয়েছেন একটি গোলের দেখা, সতীর্থদের দিয়ে করিয়েছেন পাঁচটি গোল।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।