ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

জোড়া গোলে সিটিকে জিতিয়ে অভিষেক রাঙালেন হলান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
জোড়া গোলে সিটিকে জিতিয়ে অভিষেক রাঙালেন হলান্ড

ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেক ম্যাচ জোড়া গোলে রাঙালেন আর্লিং হলান্ড। ওয়েস্ট হ্যামের বিপক্ষে নরওয়ের এই তরুণ ফরোয়ার্ডের দুই গোলেই জয় নিয়ে মৌসুম শুরু করেছে ম্যানচেস্টার সিটি।

রোববার রাতে প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-০ ব্যবধানের জয় পায় ম্যানচেস্টার সিটি। প্রধমার্থে পেনাল্টি থেকে গোল করার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়িয়ে সিটিজেনদের জয় নিশ্চিত অভিষিক্ত হলান্ড।

নিজেদের মাঠে দারুণ শুরু পায় ওয়েস্ট হ্যাম। তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত তারা। তবে মাইকেল আন্তোনিওর হেড ক্রসবারের একটু ওপর দিয়ে উড়ে চলে যায়। ২৭তম মিনিটে বল জালে পাঠান ডি ব্রুইনা। তবে ততক্ষণে অফসাইডের বাঁশি বাজায় রেফারি। ৩৬তম মিনিটে ওয়েস্ট হ্যামের গোলরক্ষক বক্সে হলান্ডকে ফাউল করে বসে। পেনাল্টি পেয়ে দারুণ এক স্পট কিকে লক্ষ্যভেদ করতে ভুলেননি নরওয়ের এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দারুন এক সুযোগ পান জ্যারড বোয়েন। তবে ইংলিশ এই ফরোয়ার্ডের শট গোলপোস্টের উপর দিয়ে উড়ে চলে যায়। ৬৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সিটি। ডি ব্রুইনার মাঝমাঠ থেকে বাড়ানো বল দারুণ এক শটে গোলরক্ষককে ফাঁকি দিয়ে জারে পাঠান হলান্ড। সিটির দ্বিতীয় খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগ অভিষেকে জোড়া গোল করলেন তিনি। ২০১১ সালের অগাস্টে প্রথম এটি করে দেখান সের্হিও আগুয়েরো।

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa